শাশুড়ি হত্যার ঘটনায় পুত্রবধূসহ আটক ৩

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৫৯

জাগরণীয়া ডেস্ক

নওগাঁর রাণীনগরে পুত্রবধূর প্রেমের জেরে খুন হলেন শাশুড়ি ফরিদা বেওয়া (৬৫)। পুত্রবধূর প্রেমের ঘটনা জেনে যাওয়ায় তাকে কুপিয়ে হত্যা করেছে পুত্রবধূর প্রেমিকসহ দুর্বৃত্তরা।

১৪ ফেব্রুয়ারি (বুধবার) দিবাগত গভীর রাতে উপজেলার পারইল ইউনিয়নের বিশিয়া গ্রামের নাপিতপাড়ায় এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

এই ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। নিহত ফরিদা বেওয়া বিশিয়া গ্রামের নাপিতপাড়ার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী।

আটককৃতরা হলেন, ফরিদা বেওয়ার ছেলে মো: ফরিদুল ইসলাম (২৬), ফরিদুলের স্ত্রী মোছা: ছাবিনা খাতুন (২২) ও একই গ্রামের মৃত-মনছান মোল্লার ছেলে মো: হারুন মোল্লা (৩৫)।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, এদিন রাতে ফরিদা বেওয়া তার নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতে সুযোগ পেয়ে পুত্রবধূর প্রেমিক ফরিদা বেওয়াকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে থানা পুলিশকে খবর দেয়। পূর্ব শত্রুতার জের ধরে বা পরকীয়ার কারণে তাকে এই নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

নিহতের ছোট ভাই জানান, আমার বোনকে কেন হত্যা করা হয়েছে তার ছেলের বউ সাবিনাই ভাল বলতে পারবে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যার আসল কারণ এখনো জানা যায়নি। শত্রুতা ও পুত্রবধূর পরকীয়ার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আশা করছি শীঘ্রই হত্যার আসল কারণ সম্পর্কে জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত