ব্যক্তিগত গৃহপরিচারিকা ফাতেমাকে পাচ্ছেন খালেদা জিয়া

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ২১:২০

জাগরণীয়া ডেস্ক

কারাগারে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে থাকার জন্য তার ব্যক্তিগত গৃহপরিচারিকা মোছা. ফাতেমাকে অনুমতি দিয়েছে আদালত।

খালেদা জিয়ার আইনজীবী সানা উল্লা মিয়া বলেন, জেলখানায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গৃহপরিচারিকা ফাতেমাকে তার সঙ্গে চেয়ে আদালতে আবেদন করেছিলেন। সেই আবেদনের প্রেক্ষিতেই ব্যক্তিগত পরিচারিকা মোছা. ফাতেমাকে ম্যাডামের সাথে রাখার জন্য আদালত অনুমতি দিয়েছে।

কারা মহাপরিদর্শক (আইজি প্রিজনস) ব্রি. জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন জানান, ‘উনি সাবেক প্রধানমন্ত্রী, ভিভিআইপি। তার ক্ষেত্রে বিশেষ সুবিধা নিশ্চিত করা হবে। তার স্বাস্থ্যের দিকে লক্ষ্য রাখতে সার্বক্ষণিক চিকিৎসক থাকবেন।’

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজা দেয়া হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে। ৮ ফ্রেবুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে রায় ঘোষণার পরে ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে কড়া পুলিশি পাহারায় তাকে নিয়ে যাওয়া হয়।

এদিকে জেলখানার চারপাশ কড়া পুলিশি নিরাপত্তাবলয় রয়েছে। আশপাশে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না। এর আগে ৭ ফ্রেবুয়ারি (বুধবার) নিশ্ছিদ্র নিরাপত্তা জোরদার করার জন্য জেলখানার চারদিকে সিসি ক্যামেরা বসানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত