স্বামীসহ নারী ইউপি সদস্যকে মারধর

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৫:১৭

জাগরণীয়া ডেস্ক

প্রতিবেশি কর্তৃক শারিরীকভাবে লাঞ্চনার শিকার হয়েছেন বাগেরহাটে সংরক্ষিত নারী ইউপি সদস্য  ও তার স্বামী। এ ঘটনায় গুরুতর আহত ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত নারী সদস্য দিলরুবা খানম (৪৯) এবং ষাটগম্বুজ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ দেলয়ার হোসেন (৫৫) বর্তমানে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

১৯ জানুয়ারি (শুক্রবার) রাত সাড়ে ৯টার দিকে সদুল্লাপুর গ্রামে সুজনের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। 

হাসাপাতালে চিকিৎসাধীন দিলরুবা জানান, শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে সুজনের চায়ের দোকানের সামনে প্রতিবেশী কামরুল শেখ (৩৩) এর সঙ্গে কথা কাটাকাটি হয় তাদের। এক পর্যায়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে কামরুল এবং কামরুলের বাবা মো. নুরুদ্দিন শেখ (৫৩), মা সাবেক ইউপি সদস্য খাদিজা বেগম (৪৮), নুরুর চাচা সাখাওয়াত হোসেন সকু (৫৫), ভাই সেকেন্দার শেখ (৪৫) ও আজিজ শেখও (৪৩) আমাদের মারধর শুরু করে।  এসময় তারা দেলয়ারের কাছে থাকা মোবাইল ও ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়। এক পর্যায়ে কামরুলের কাছে থাকা কুড়াল দিয়ে সে আমার স্বামী দেলয়ার হোসেনের মাথায় কোপ দেয়। পরে এলাকাবাসি তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। 

দিলরুবা জানান, তার স্বামী একটু সুস্থ হলেই তিনি এ ঘটনার মামলা করবেন।

বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনায়েতহোসেন জানান, এ ঘোতনায় এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দাখিল করেনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের আটক করার চেষ্টা চলছে। 

এ ঘটনার পর বাগেরহাট শহরে মিছিল করেছে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত