ধর্ষণের মামলায় আসামির বাবা আটক

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৭, ১৫:৪২

জাগরণীয়া ডেস্ক

সাভারে ১১ বছরের শিশুকে ধর্ষণের মামলায় একমাত্র আসামি আমিনুল ইসলাম বাবুর (১৯) বাবাকে আটক করেছে পুলিশ।

২৫ ডিসেম্বর (সোমবার) সকালে অভিযুক্ত বাবুর বাবাকে আটক করা হয়। এর আগে ২৪ ডিসেম্বর (রবিবার) রাতে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবুল কাশেম জানিয়েছেন, ছেলেকে গ্রেপ্তারের জন্য বাবাকে আটক করা হলেও তাকে গ্রেপ্তার দেখানো হবে না।

ধর্ষণের শিকার শিশুটির পরিবার সূত্র জানায়, শিশুটি তার পরিবারের সঙ্গে রাজফুলবাড়িয়া এলাকায় ভাড়া বাড়িতে থেকে বাবার চায়ের দোকানে চা বিক্রি করতো। রবিবার রাতে চা বিক্রি শেষে বাড়িতে ফেরার সময় প্রতিবেশী বাবু তার মুখ চেপে ধরে পাশের বাড়ির ছাদে নিয়ে যায়। নির্যাতনের এক পর্যায়ে শিশুটি চিৎকার দিলে ওই শিশুর পরিবারের সদস্য ও স্থানীয়রা ধর্ষণকারী বাবুকে আটক করে। খবর পেয়ে বখাটের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তাকে ছাড়িয়ে নেয়।

এ ঘটনায় সোমবার সকালে শিশুটির বাবা সাভার মডেল থানায় ধর্ষণের অভিযোগে বাবুকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এরপর আসামি বাবুর বাবাকে আটক করে পুলিশ।

সাভার মডেল থানার এসআই আবুল কাসেম বলেন, শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত যুবককে আটকের জন্য তার বাবাকে থানায় নিয়ে আসা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত