ছিনতাইকারীর কাড়াকাড়িতে প্রাণ গেল শিশুর

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৭, ১৫:২৪

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়িতে পাঁচ মাসের শিশু সন্তান আরাফাতকে নিয়ে মা আকলিমা একটি রিকশা ফাঁকা রাস্তায় দ্রুত গতিতে চলছিলো। হঠাৎ ২-৩ জন ছিনতাইকারী হেঁচকা টান দিলো আকলিমার হাতে ভ্যানিটি ব্যাগটি। আচমকা টানে চলন্ত রিকশায় মায়ের কোল থেকে পড়ে যায় আরাফাত। সেই সাথে ব্যাগ কেড়ে নিতে আসা ছিনতাইকারীরা কেড়ে নিলো ফুটফুটে শিশুটির প্রাণও।

১৮ ডিসেম্বর (সোমবার) ভোরে দক্ষিণ যাত্রাবাড়ির দয়াগঞ্জ এলাকার রাস্তায় পড়ে শিশুটি গুরুতর জখম হওয়ার পর পরই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে সকাল ৭টায় তার মৃত্যু হয়।

শিশুটির বাবা নাম শাহ আলম। এই দম্পতির আল আমিন (২০) নামে আরেক সন্তান রয়েছে। তারা শরীয়তপুর সদরের নরসিংদীপুরের বাসিন্দা। ভোরে লঞ্চযোগে শরীয়তপুর থেকে ঢাকায় আসেন তারা।

সন্তানহারা আকলিমা বলেন, আল আমিন দীর্ঘদিন ধরে অসুস্থ। লঞ্চ থেকে নেমেই তাই তার বাবা আল আমিনকে নিয়ে শ্যামলী শিশু হাসপাতালে যায়। অন্য দিকে আমি আরাফাতকে নিয়ে রিকশাযোগে শনির আখড়ায় বোন মাকসুদার বাসায় যাচ্ছিলাম। আমাদের রিকশা দয়াগঞ্জে পৌঁছালে ২-৩ জন ছিনতাইকারী হঠাৎ ভ্যানিটি বেগে টান দেয়।

‘ছিনতাইকারীদের হেঁচকা টানে কোল থেকে আমার আরাফাত পড়ে যায়। তারা আমার ব্যাগ কেড়ে নিয়েছে। আমার কলিজার টুকরাকেও কেড়ে নিয়েছে।’

গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, দয়াগঞ্জে শিশুর মৃত্যুর সংবাদ পুলিশ পেয়েছে। ঘটনাটি গেন্ডারিয়া থানার মধ্যে হয়েছে কি-না জানার চেষ্টা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত