ধর্ষণের ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৭, ১৬:০৪

জাগরণীয়া ডেস্ক

রাজশাহীতে এক কলেজছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোহেল রানা (২৫) ও জয়নুল আবেদীন (৩৬) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

১১ ডিসেম্বর (সোমবার) নগরের বোয়ালিয়া থানায় কলেজছাত্রীর মা বাদী হয়ে মামলা করেছেন। ওই দিনই পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

আসামি সোহেলের বাড়ি জয়পুরহাট জেলা সদরে, সে নগরের নিউমার্কেটের একটি দোকানের কর্মচারী। আর জয়নুলের বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলা এবং একটি বিমা কোম্পানির রাজশাহী আঞ্চলিক সমন্বয়কারী।

মামলার অভিযোগ, সোহেল বেশ কিছুদিন আগেই ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বিষয়টি মেয়েটির পরিবারের লোকজন জানতে পেরে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে সোহেলকে সতর্ক করে দেয়। তারপরও গত ২৫ নভেম্বর সোহেল তাকে অলকার মোড়ে ওই বিমা কোম্পানির কার্যালয়ে নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণের ভিডিও মুঠোফোনে ধারণ করেন। পরে তা জয়নুল আবেদীনের মুঠোফোনে রাখা হয়।

এটি একপর্যায়ে মেয়েটির পরিবারের সদস্যদের কাছে চলে যায়। এ ঘটনায় ১১ ডিসেম্বর (সোমবার) মেয়েটির মা বাদী হয়ে নগরের বোয়ালিয়া থানায় মামলা করেন। পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে এবং তাদের কাছ থেকে ধর্ষণের ভিডিও জব্দ করা হয়।

বোয়ালিয়া থানার এসআই নাসির উদ্দিন জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে। আসামিদের সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। এখন আদালতের অনুমতি নিয়ে মেয়েটিকে স্বাস্থ্যপরীক্ষা করার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত