নওগাঁয় নিজ বাসায় সাবেক উপজেলা চেয়ারম্যানের স্ত্রী খুন

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৮:১৭

জাগরণীয়া ডেস্ক

নওগাঁ শহরের নিজ বাসায় রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কেসি মশিউর আলম ওরফে বাচ্চু চৌধুরীর স্ত্রী মিনি চৌধুরী (৬৫) খুন হয়েছেন। তাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

৬ ডিসেম্বর (বুধবার) বেলা সাড়ে ১১টার দিকে পোস্ট অফিসপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম জানান, স্বামী মারা যাবার পর মিনি চৌধুরী নামের মাঝ বয়সী ওই নারী বাসায় একাই বসবাস করতেন। বুধবার সকালে পাশের বাড়ির কয়েকজন প্রতিবেশি ব্যক্তিগত কাজে বাড়ির দোতলায় যান। এ সময় তারা মিনির গলা কাটা মৃতদেহ পড়ে থাকতে দেখেন। স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। 

ওসি আরো বলেন, মৃতদেহের কাছ থেকে একটি রক্তমাখা ছুরি ও অপরিচিত ব্যক্তির একজোড়া জুতা পাওয়া গেছে। ওই বাড়িতে কয়েকদিন ধরে কয়েকজন রাজমিস্ত্রি ও একজন গৃহকর্মী কাজ করছিল। যদিও ঘটনার পর তাদের কাউকে পাওয়া যায়নি। পারিবারিক ও জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, কেসি মশিউর আলম ওরফে বাচ্চু চৌধুরীর গ্রামের বাড়ী রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামে। ১৯৮৬ সালে তিনি রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত