আশাশুনিতে মামলা করায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর পরিবারকে হুমকি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৭, ১১:২৫

জাগরণীয়া ডেস্ক

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শুভদ্রাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় তার মা মওদুদা খাতুন বাদী হয়ে মাসুদুজ্জামান সুমন ও তার বন্ধু সুজনের নামে ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) আশাশুনি থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে গত ১৪ নভেম্বর সন্ধ্যায় শুভদ্রাকাটি গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে। গুরুতর আহত ওই ছাত্রীকে সদর হাসপাতালে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদিকে ধর্ষকের পরিবারের পক্ষ থেকে মামলা না করার জন্য ছাত্রীর পরিবারকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের শুভদ্রাকাটি গ্রামের আবু ঈশার মেয়ে শুভদ্রাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী সন্ধ্যায় বাড়ির পাশে পুকুরে হাত মুখ পরিষ্কার করতে যায়। এসময় একই গ্রামের আমিরুল ইসলামের ছেলে মাসুদুজ্জামান সুমন (১৮) তার বন্ধু আবু সাদেক গাজীর ছেলে সুজনের সহযোগিতায় তাকে ধরে পাশের বাগানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। তার চিৎকারে গ্রাসবাসী ছুটে এলে সুমন ও সুজন পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঘটনার পরের দিন সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সদর হাসপাতলের ওয়ান-স্টপ ক্রাইসিস সেল (ওসিস) এর সহায়তায় তাকে চিকিৎিসা সেবা দেওয়া হয়। কিন্তু রক্তক্ষরণসহ তার শরীরের ক্ষত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এদিকে এ ঘটনা নিয়ে বেশি বাড়াবাড়ি ও থানায় মামলা না করার জন্য ধর্ষক ও তার লোকজন ধর্ষিতার পরিবারের সদস্যদেরকে নানাভাবে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন আবু ঈশা। তিনি এঘটনার ন্যায় বিচার দাবি করেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান শাহিন বলেন, এ ঘটনায় শিশুর মা মওদুদা খাতুন বাদী হয়ে থানায় মাসুদুজ্জামান সুমন ও তার বন্ধু সুজনের একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত