ঢামেকে চুরি হওয়া শিশু নারায়ণগঞ্জ থেকে উদ্ধার

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ২৩:৫৫

জাগরণীয়া ডেস্ক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চুরি হওয়া তিন মাস বয়সী শিশুটিকে উদ্ধার করেছে শাহবাগ থানা–পুলিশের একটি দল। 

২১ নভেম্বর (মঙ্গলবার) বিকালে নারায়ণগঞ্জ জেলা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার এ তথ্য নিশ্চিত করেছেন। 

শিশু চুরির এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। কমিটির প্রধান হলেন হাসপাতালের উপপরিচালক (অর্থ) বিদ্যুৎ কান্তি পাল। অন্য দুই সদস্য হলেন হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) মো.আবু জাহের। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এর আগে ২০ নভেম্বর (সোমবার) রাত ১২টা থেকে ১টার মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের মেডিসিন বিভাগের ওয়ার্ড থেকে ঘুমন্ত অবস্থায় মায়ের পাশে থাকা তিন মাসের শিশু (জিম) চুরির অভিযোগ পাওয়া গেছে। শিশুটির পরিবারের সদস্যরা এ অভিযোগ করেছেন।

শিশুটির পরিবার সূত্র জানায়, শিশুটির বাবা জুয়েল মিয়া রিকশাচালক। কিছুদিন ধরে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। জুয়েল মিয়ার স্ত্রী সুমাইয়া আকতার তাকে দেখাশোনার জন্য শিশুটিকে নিয়ে রাতে হাসপাতালে ছিলেন। একপর্যায়ে শিশুটিকে পাশে নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। পরে শিশুটিকে আর খুঁজে পাননি। রাতেই বিষয়টি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেন তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত