রাজধানীতে পোশাক শ্রমিককে ধর্ষণ

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৭, ১৬:০২

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর শাহ আলী থানা এলাকায় এক পোশাক শ্রমিক ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ তিন ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- রনি ওরফে ভন্ড রনি (২৮), ব্যাপারি বাবু (৩২) ও রুবেল ওরফে রনি (২৪)।

২৬ আগস্ট (শনিবার) রাত ৯টার দিকে শাহ আলী থানার সামনে লাল বিল্ডিংয়ের পেছনে একটি রিকশার গেরেজে এই ঘটনা ঘটে। রাতেই পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসেস সেন্টারে ভতি করে। 

ভিকটিমের বড় বোন জানান, তার ছোট বোন মিরপুর এলাকায় একটি তৈরি পোশাক কারখানার কর্মী। ২৬ আগস্ট (শনিবার) রাত ৮টার দিকে গুদারাঘাটের বাসা থেকে বের হয়ে যায় লেবু কেনার উদ্দেশে। লাল বিল্ডিংয়ের পেছনে রিকশার গেরেজের কাছে তার ছোট বোনকে ফুসলিয়ে ধরে নিয়ে যায়। এরপরই ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইজন পালিয়ে গেলেও আশেপাশের মানুষ মেয়েটির চিৎকারে রুবেল ওরফে রনিকে হাতেনাতে আটক করে। পরে পুলিশ রুবেলের কাছ থেকে তথ্য নিয়ে রাতেই রনি ও ব্যাপারি বাবুকে গ্রেপ্তার করে।

শাহআলী থানার এসআই আতিকুর রহমান চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত তিনজনের মধ্যে রনি ধর্ষণের কথা শিকার করেছেন। বাকি দুইজন ধর্ষণে সহায়তা করেছেন। তাদেরকে আদালতের মাধ্যমে ২৭ আগস্ট (রবিবার) কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত