টাঙ্গাইলের গৃহবধূ ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান রিমান্ডে

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৭, ১৬:৫৬

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিল্টন সিদ্দিকীকে গৃহবধূ ধর্ষণ মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

১৬ আগস্ট (বুধবার) দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলাম রিমান্ড শুনানি শেষে এই আদেশ দেন।

গত ১২ আগস্ট (শনিবার) সন্ধ্যায় আসামী মিল্টন সিদ্দিকীকে টাঙ্গাইল ডিবি পুলিশ গ্রেপ্তার করে। পরদিন রবিবার মামলার তদন্তকারী কর্মকর্তা ৫ দিনের রিমান্ডের আবেদন করে আসামিকে কোর্টে প্রেরণ করেন। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আসামিকে জেলহাজতে প্রেরণ এবং বুধবার রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

১৬ আগস্ট (বুধবার) দুপুরে আদালতে আসামির শুনানি অনুষ্ঠিত হয়। রিমান্ডের পক্ষে ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম শুনানি করেন। তাকে সহায়তা করেন মানবাধিকার বাস্তবায়ন সংস্থার টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান আজাদ।

উল্লেখ্য, কালিহাতী উপজেলার এক গৃহবধূকে সালিশের কথা বলে ডেকে নিয়ে এলেঙ্গা রিসোর্টের একটি কক্ষে ধর্ষণ করা হয়। পরে ওই গৃহবধূ বাদী হয়ে উপজেলার নাগবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকীকে আসামি করে কালিহাতী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত