মঠবাড়িয়ায় বিষপানে নব বধূর আত্মহত্যা

প্রকাশ : ২৯ জুলাই ২০১৭, ১৯:৪৪

জাগরণীয়া ডেস্ক

মঠবাড়িয়ায় রিতা রানি (১৮) নামের এক নব বধূ বিষপানে আত্মহত্যা করেছেন। পুলিশ ২৭ জুলাই (বৃহস্পতিবার) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। পরিবারের দাবি সে বেশ কিছু দিন ধরে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ছিলো। রিতা রানি উপজেলার দাউদখালী ইউনিয়নের হারজী নলবুনিয়া গ্রামের দিন মজুর সুখ রঞ্জন হালদারের মেয়ে ও পাথরঘাটা থানার জালিয়া ঘাটা গ্রামের বিধান গোমস্তার স্ত্রী।

থানা ও হাসপাতাল সূত্রে জানাগেছে, গত প্রায় একমাস আগে পার্শ্ববর্তী পাথরঘাটা থানার জালিয়া ঘাটা গ্রামের মৃত. বলরাম গোমস্থার ছেলে বিজন গোমস্থার সঙ্গে উপজেলার দাউদখালী ইউনিয়নের হারজী নলবুনিয়া গ্রামের সুখ রঞ্জন হালদারের মেয়ে রিতা রানির বিয়ে হয়। ঘটনার দিন গত ২৫ জুলাই সকালে রিতা রানি স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি ফিরে আসেন। ওই দিন বিকালে রহস্যজনক কারণে পরিবারের লোকজনের অগোচরে ঘরে রক্ষিত বিষপান করে সে গুরুতর অসুস্থ্য হয়ে পরেন। পরে পরিবারের লোকজন ওই রাতেই তাকে আশংকাজনক অবস্থায় মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে গত দুইদিন চিকিৎসাধীন অবস্থায় ২৭ জুলাই (বৃহস্পতিবার) বিকেল সাড়ে চারটার দিকে রিতা রানি মারা যান। খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, গৃহবধূ রিতা রানির লাশ ময়নাতদন্তের জন্য ২৮ জুলাই (শুক্রবার) সকালে জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত