মঠবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৯ মে ২০১৭, ০১:২০

জাগরণীয়া ডেস্ক

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাগরিকা সাচকী (২৫) নামের এক বাকপ্রতিবন্ধী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৭ মে (বুধবার) রাতে উপজেলার দাউদখালী ইউনিয়নের চালিতাবুনীয় গ্রামে স্বামীর বসতঘর থেকে গৃহবধূ সাগরিকার মরদেহ উদ্ধার করা হয়।

সাগরিকা সাচকী’র স্বজনদের দাবি সাগরিকা মানসিক দুশ্চিন্তায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। সাগরিকা উপজেলার চালিতাবুনীয়া গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী শুকচাঁন সাচকীর স্ত্রী।

থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঠবাড়িয়ার চালিতাবুনীয়া গ্রামের মৃত উপন্দ্রে নাথ সাচকীর ছেলে শুকচাঁন সাচকীর সঙ্গে গত আড়াই বছর আগে বরগুনার ছোট বদরখালী গ্রামের রণজিত রায়ের বাকপ্রতিবন্ধী মেয়ে সাগরিকা রায়ের বিয়ে হয়। বিয়ের পর ওই সাগরিকা মানসিক অশান্তিতে ভুগছিলেন। ১৭ মে (বুধবার) রাতে স্বামী শুকচাঁন টিভি দেখতে বাড়ির পার্শ্ববর্তী দোকানে গেলে সাগরিকা ঘরের আঁড়ার সঙ্গে কাপড় দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি কে এম তারিকুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় ১৮ মে (বৃহস্পতিবার) একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত