ভারতীয় মডেল সনিকার মৃত্যু তদন্তে বিশেষ দল

প্রকাশ : ১১ মে ২০১৭, ০০:০১

জাগরণীয়া ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গের মডেল সনিকা সিংহ চৌহানের মৃত্যুর ঘটনা তদন্ত করতে চার সদস্যের বিশেষ দল গঠন করেছে পুলিশ। ৯ মে (মঙ্গলবার) গঠন করা ওই দলের প্রধান একজন পরিদর্শক পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন। 

১০ মে (বুধবার) আনন্দবাজার পত্রিকা এ তথ্য জানিয়েছে। 

৯ মে (মঙ্গলবার) অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের দুর্ঘটনাকবলিত গাড়িটি আবারও পরীক্ষা করতে হাজির হয় ফরেনসিক দল। দুর্ঘটনার সময় এয়ারব্যাগ কেন খোলেনি, সে নিয়ে গাড়ির নির্মাতা সংস্থার সঙ্গেও কথা বলে তারা। পুলিশ বিক্রমকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের মধ্যে থানায় হাজির হতে বলে। তবে তিনি ৯ মে (মঙ্গলবার) রাতেই টালিগঞ্জ থানায় যান।

ঘটনার রাতে বিক্রম ও সনিকা কোন কোন জায়গায় গিয়েছিলেন, বিক্রম তার একেক রকম বয়ান দিয়েছিলেন। তাই সিসিটিভি ফুটেজ ও বিক্রমের মোবাইলের কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ। সেই রাতে দুর্ঘটনার আগে ও পরে তিনি কাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন, জোগাড় করা হচ্ছে তার পুরো তালিকা। পুলিশ প্রাথমিক তদন্তের ভিত্তিতে জানিয়েছিল, দুর্ঘটনার রাতে তিন জায়গাতে মদ্যপান করেছিলেন বিক্রম ও সনিকা।

প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল (শনিবার) দক্ষিণ কলকাতায় রাসবিহারী মোড়ের কাছে সড়ক দুর্ঘটনায় অভিনেতা বিক্রম আহত হন। এ সময় গাড়িতে তার পাশে থাকা মডেল সনিকাও আহত হন। পরে হাসপাতালে মারা যান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত