রাবির আইন অনুষদের ফল প্রকাশ

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৭, ২০:০১

জাগরণীয়া ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের (আইন অনুষদ) ফল প্রকাশ করা হয়েছে।

৫ নভেম্বর (রবিবার) দুপুরে আইন অনুষদের অধিকর্তা আবু নাসের মো. ওয়াহিদ স্বাক্ষরিত এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

গত ২৩ অক্টোবর দুইটি শিফটে (বি-১ ও বি-২) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় ১৬০টি আসনের বিপরীতে ৩১ হাজার ৮৬৯ জন পরীক্ষায় অংশ নেয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘প্রাথমিকভাবে ২৬৭ জন প্রার্থীকে সাক্ষাৎকারের জন্য নির্বাচিত করা হয়েছে। এর মধ্যে মেধাক্রম অনুযায়ী ‘বি’-১ (১ থেকে ১১৯) ১৩৭ জন ও ‘বি’-২ (১ থেকে ১১০) ১৩০ জন প্রার্থীর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে আগামী ১৪ নভেম্বর ডিনস কমপ্লেক্সে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। সাক্ষাৎকারের জন্য নির্বাচিত প্রার্থীকে অনলাইনে ৭ থেকে ১২ নভেম্বর রাত ১২টার মধ্যে সাবজেক্ট চয়েজ ফরম পূরণ করতে হবে।

সাক্ষাৎকারের সময় প্রার্থীদেরকে ডাউনলোড করা সাবজেক্ট চয়েস ফরম, এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্র, এইচএসসি বা সমমান রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি, ভর্তি পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক সত্যায়িত প্রবেশপত্র সঙ্গে আনতে হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সাক্ষাৎকারের পর ভর্তির জন্য চূড়ান্ত মেধা ও অপেক্ষমান তালিকা আইন অনুষদের নোটিশ বোর্ডে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। প্রকাশিত ফলাফলে যে কোন ধরণের সংশোধন, পরিমার্জন বা বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ কর্তৃক সংরক্ষিত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত