হাতুড়ি দিয়ে তরুণীর মাথা থেঁতলে দিয়েছে যুবক

প্রকাশ : ০২ মে ২০১৭, ১৯:৫৪

জাগরণীয়া ডেস্ক

প্রেমের সম্পর্ক অস্বীকার করায় হাতুড়ি দিয়ে তরুণীর মাথা থেঁতলে দিয়েছেন এক যুবক। এ ঘটনায় ওই যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবকের নাম অসীম ঘোষ (২৮)। তার বাড়ি বাগেরহাটের মোংলা উপজেলার দক্ষিণ কাইনমারী এলাকায়।

৩০ এপ্রিল (রবিবার) রাতে উপজেলার চাঁদপাই ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় জাহানারা আক্তার হাসি (২২) নামের ওই তরুণীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই তরুণীর সঙ্গে খ্রিস্টান ধর্মাবলম্বী অসীম ঘোষের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মেয়েটির পরিবার মুসলিম। সম্প্রতি ওই তরুণী তাদের প্রেমের সম্পর্ক অস্বীকার করেন। 

এর জেরে ৩০ এপ্রিল (রবিবার) রাতে বাড়িতে কেউ না থাকায় অসীম ওই তরুণীর ঘরে ঢোকেন। এ সময় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে অসীম হাতুড়ি দিয়ে ওই তরুণীর মাথায় উপর্যুপরি আঘাত করে থেঁতলে দেন। এ সময় তরুণীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে অসীম পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর রাতেই অসীম ঘোষকে আটক করে পুলিশ। 

স্থানীয়রা আরো জানান, ওই তরুণী খুলনার রূপসা ডিগ্রি মহাবিদ্যালয়ে একাদশ শ্রেণির ছাত্রী। আর ওই যুবক তার ভাইয়ের বন্ধু। অসীম ওই তরুণীর বাবার কাছে জমি ইজারা নিয়ে তাদেরই বাড়ির সামনে ঘেরে চিংড়ি ও কাঁকড়া চাষ করতেন। সেই সুবাদে অসীম তাদের বাড়িতে আসা-যাওয়া করতেন।

ঘটনার পর ওই দিন রাতেই মোংলা থানার উপপরিদর্শক (এসআই) গৌতম এবং ১ মে (সোমবার) সকালে ওসি (তদন্ত) মো. আবদুর রহমান ও এসআই মনজুর এলাহী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাসির বাবা হারুন অর রশিদ সেন্টু বলেন, মেয়ের মা যশোরে তার মায়ের বাড়িতে ছিলেন। আর ব্যবসার কাজে তিনি খুলনার দাকোপ উপজেলায় ছিলেন। গতকাল ঝড়ের কারণে সেখান থেকে ফিরতে দেরি হয়েছে। ঘটনার সময় বাড়িতে মেয়ে ছাড়া কেউ ছিল না। যার কারণে বাড়ি ফাঁকা পেয়ে এ হামলা চালানো হয়েছে। বাবার দাবি, এ সময় হামলাকারী মেয়ের গলার চেইন, কানের দুল ও ঘরে থাকা ৫০ হাজার টাকা নিয়ে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান জানান, ওই তরুণীর ওপর বর্বরোচিত হামলার ঘটনায় অভিযুক্ত অসীমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত