অসুস্থ হয়ে পড়েছে সুমাইয়া

প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৭, ১১:৫৮

জাগরণীয়া ডেস্ক

উদ্ধারের পর অসুস্থ হয়ে পড়েছে অপহৃত শিশু সুমাইয়া। বারবার বমি করছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাওয়ানো হচ্ছে। চিকিৎসক কিছু পরীক্ষা দিয়েছেন, সেগুলো আজ ২৯ এপ্রিল (শনিবার) করানো হবে।

২৭ এপ্রিল (বৃহস্পতিবার) রাত থেকে বারবার তার বমি হচ্ছে। তার বাবা জাকির হোসেন বলেন, "অপহরণের পর সুমাইয়াকে মারধর করা হয়েছে। হয়তো নেশাজাতীয় কিছু খাওয়ানো হয়েছে। ওর শরীর খুব দুর্বল"।

গত ২ এপ্রিল কামরাঙ্গীরচরের বড়গ্রাম থেকে অপহরণ করা হয় সুমাইয়াকে। পরে কামরাঙ্গীরচর থানা-পুলিশ কদমতলী এলাকায় অভিযান চালিয়ে কামাল নামের একজনের বাড়ি থেকে ২৭ এপ্রিল (বৃহস্পতিবার) ভোরে সুমাইয়াকে উদ্ধার করে। অপহরণের অভিযোগে সাবিনা ইসলাম বৃষ্টি ও তার বাবা সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

একটি ক্লোজড সার্কিট ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা গেছে, বোরকা পরা এক নারী সুমাইয়াকে নিয়ে যাচ্ছেন। সুমাইয়াকে উদ্ধারের পর পুলিশ নিশ্চিত হয়েছে, বোরকা পরা ওই নারীই সাবিনা ইসলাম বৃষ্টি।

কামরাঙ্গীরচর থানার ওসি মো.শাহীন ফকির বলেন, আদালতের অনুমতি নিয়ে সাবিনা ও তার বাবাকে তিন দিন করে রিমান্ডে নেওয়া হয়েছে। শুক্রবার সকাল থেকে তিন দিনের রিমান্ড শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদে সুমাইয়াকে কেন অপহরণ করা হয়েছিল, সে সম্পর্কে এখনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

জাকির হোসেন জানিয়েছেন, উদ্ধারের পর সুমাইয়াকে কামরাঙ্গীরচর থানায় আনা হয়। থানায় একটি কাগজে স্বাক্ষর করে তিনি সুমাইয়াকে বাসায় নিয়ে যান। আদালতে আইনি প্রক্রিয়া শেষে গতকাল শুক্রবার বেলা তিনটার দিকে তিনি সুমাইয়াকে আনুষ্ঠানিকভাবে ফেরত পেয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত