দেড়মাসেও উদ্ধার হয়নি বাগমারার অপহৃত ছাত্রী

প্রকাশ : ১৬ মার্চ ২০১৭, ১৫:২০

জাগরণীয়া ডেস্ক

রাজশাহীর বাগমারা থেকে অপহৃত মাদরাসাছাত্রীকে দেড়মাসের বেশি সময় অতিবাহিত হলেও উদ্ধার করতে পারিনি পুলিশ। অপহরণ মামলার আসামি আবদুল কাহারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার এসআই আনোয়ার হোসেন জানান, আসামি আবদুর কাহার ১৪ মার্চ জামিন নেওয়ার জন্য আদালতে হাজির হলে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন। আসামিকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে অল্পসময়ের মধ্যে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হবে বলে তিনি জানান।

মামলার সূত্রে জানা গেছে, বাগমারা থানা থেকে ২৫ কিলোমিটার দূরে পশ্চিম বাগমারা আউচপাড়া ইউনিয়নের সাঁইধারা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও মহিলা দাখিল মাদরাসার ৯ম শ্রেণির ছাত্রী (১৪) গত ২৬ জানুয়ারি দাখিল পরীক্ষার বিদায় অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে বিকেল সাড়ে ৪টার সময় একই গ্রামের আয়েন উদ্দিনের ছেলে আবদুর কাহার (২২), মোহনপুর উপজেলার লালইচ গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রকি’র সহযোগিতায় পথরোধ করে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়।

ওইদিন বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে আবদুর কাহারের পিতা আয়েন উদ্দিনকে জানালে কোন কর্ণপাত করেননি। বিষয়টি নিয়ে ৩০ জানুয়ারি ছাত্রীর বাবা বাদি হয়ে আবদুর কাহার ও রকিসহ অজ্ঞাতনামা কয়েকজনের নামে বাগমারা থানায় অপহণের মামলা দায়ের করেন।

মামলা তুলে নেওয়ার জন্য আসামি পক্ষের লোকজন বাদির পরিবারকে প্রতিনিয়ত হুমকি প্রদান করছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে অপহৃত ছাত্রীর পরিবারের লোকজন চরম আতংকের মধ্যে রয়েছেন।

অপহৃত ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানান, আসামিকে আবদুর কাহারকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ ও আসামিদের বাবা-মাকে পুলিশি চাপ সৃষ্টি করলে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হবে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেই সঠিক তথ্য ও ভিকটিমকে উদ্ধার হবে বলে আশা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত