রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৩ মার্চ ২০১৭, ১৫:৫৪

জাগরণীয়া ডেস্ক

রাজশাহী মহানগরীর হেতেম খাঁ এলাকা থেকে তৃষ্ণা ইসলাম (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তৃষ্ণা ওই এলাকার বাবুল ইসলামের স্ত্রী ও নিউ গভঃ ডিগ্রি কলেজের অনার্স প্রথমবর্ষের শিক্ষার্থী।

২ মার্চ (বৃহস্পতিবার) সন্ধ্যায় রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, তৃষ্ণা আত্মহত্যা করেছে না তাকে হত্যা করা হয়েছে সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এলাকাবাসী জানান, বাবুলের বাড়িতে চিৎকার শুনে তারা ছুটে যান। সেখানে গিয়ে প্রতিবেশীরা দেখতে পান ঘরে মধ্যে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তৃষ্ণার মরদেহ ঝুলছে। ওই সময় তৃষ্ণার শ্বশুরবাড়ির লোকজন তাদের জানায়, বাবুলের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে তৃষ্ণার ঝগড়া হয়। বিকেলে বাড়ি থেকে বাবুল বের হয়ে যাওয়ার পরই তিনি আত্মহত্যা করেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে তার শ্বশুরবাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া তৃষ্ণার মরদেহের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে তিনি আত্মহত্যা করেছেন না তাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত