ধর্ষিত শিশুকে হাসপাতালেও যেতে দিচ্ছে না ধর্ষক!

প্রকাশ : ০১ মার্চ ২০১৭, ১৯:০১

জাগরণীয়া ডেস্ক

১২ বছর বয়সী এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পর চিকিৎসা নিতে হাসপাতালে যেতেও বাধা দিয়েছে ধর্ষক ও তার লোকজন। চিকিৎসার অভাবে বাড়িতেই যন্ত্রণায় কাতরাচ্ছে প্রতিবন্ধী ওই শিশুটি।

ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গন্ধম মরুয়া কাশিয়াবাড়ি গ্রামে। ধর্ষক সুরুজ্জামান চুনু ওই গ্রামের চাঁনদুল্লাহ মিয়ার পুত্র বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বাকপ্রতিবন্ধী শিশুকে চাচার বাড়িতে রেখে কাজ করতে বগুড়া যায় তার মা-বাবা। মঙ্গলবার সকালে লম্পট সুরুজ্জামান চানু প্রতিবেশী ওই বাকপ্রতিবন্ধী শিশুকে বাড়ির পাশ্বে একটি তামাক ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ওই সময় ২ জন মহিলা ধর্ষণের বিষয়টা দেখতে পেয়ে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। শিশুটির অবস্থার অবনতি ঘটলে তার চাচা মঙ্গলবার দুপুরে চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু ধর্ষক চানু’র লোকজন ভয় দেখিয়ে ফিরিয়ে দেয়। যে কারণে তারা এখন পর্যন্ত আইনি ব্যবস্থাও নিতে পারেননি।

বিষয়টি লোকমুখে শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন আদিতমারী থানার এস আই নারায়ন চন্দ্র। তিনি জানান, ধর্ষিতার পরিবারকে অভিযোগ দিতে বললেও তারা থানায় আসেননি।

ওই এলাকার ইউ-পি সদস্য আছিয়া বেগম জানান, ঘটনাটি শুনে শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো চেষ্টা করি কিন্তু ধর্ষক চানু’র লোকজন যেতে দেয়নি।

আদিতমারী থানার ওসি হরেশ্বর রায় জানান, ঘটনাটি শুনেছি। ধর্ষিতা শিশুকে হাসপাতালে নিয়ে আসতে পুলিশ পাঠানো হয়েছিলো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত