যশোরে ৬ বছরের শিশু ধর্ষণ

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:২২

জাগরণীয়া ডেস্ক

যশোরের বাঘারপাড়া উপজেলার খাজুরায় নার্সারিপড়ুয়া এক শিশু (৬) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আবু সিদ্দিক মোল্লাকে (৬০) গ্রেপ্তার ক‌রেছে পুলিশ।

২৭ ফেব্রুয়ারি (সোমবার) দুপুরের দিকে আবু সিদ্দিক মোল্লা তার বাঘারপাড়ার খাজুরা বাজারস্থ হিমেল ক্লিনিকে নিয়ে ধর্ষণ করে বলে শিশুটি পুলিশকে জানিয়েছে।

বাঘারপাড়া থানার এসআই তরুণ কুমার কর জানিয়েছেন, নির্যাতিত শিশুটি বাঘারপাড়া উপজেলার খাজুরা এলাকার একটি কিন্ডারগার্টেনে পড়ে। তারা মূলত অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের বাসিন্দা। তার বাবা একটি রাইসমিলে চাকরির সুবাদে তেলিধান্যপুড়া এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করেন। নির্যাতিত শিশুটি ২৭ ফেব্রুয়ারি (সোমবার) বেলা ১১টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরে। এরপর সে তার বাবার কাছে রাইসমিলে যাচ্ছিল।

শিশুটি পুলিশকে জানিয়েছে, আতা কিনে খাওয়ার জন্য সে বাবার কাছে টাকা আনতে মিলে যাচ্ছিল। খাজুরা বাজারে পৌঁছলে আবু সিদ্দিক মোল্লা তাকে ডেকে একটি চকলেট দেয়। এরপর তাকে তার বাজারস্থ হিমেল ক্লিনিকে নিয়ে ধর্ষণ করে। এরপর শিশুটি বাড়িতে ফিরে বিষয়টি তার মাকে জানায়।

এসআই তরুণ কুমার কর আরও জানান, অভিযোগ পেয়ে ২৭ ফেব্রুয়ারি (সোমবার) বেলা সাড়ে তিনটার দিকে আবু সিদ্দিক মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এরপর তিনি ধর্ষণের কথা স্বীকার করেন। এ ঘটনায় মামলা হয়েছে। মামলা নম্বর ২৪, তারিখ ২৭/০২/১৭। মামলাটি তদন্ত করছেন থানার ইনসপেক্টর (তদন্ত) ফকির পান্নু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত