চলন্ত বাসে স্বামী-স্ত্রী অসুস্থ, ঢামেকে মৃত্যু

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৭, ২৩:০০

জাগরণীয়া ডেস্ক

নোয়াখালী থেকে ঢাকায় আসার সময় একটি চলন্ত বাসে স্বামী-স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. আয়সা রাত ১১টার দিকে তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

মৃত দম্পতির নাম সিরাজুল ইসলাম (৬২) ও তার স্ত্রী ঝর্ণা বেগম (৫২)। নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় চাটগাঁও গ্রামে তাদের বাড়ি। বর্তমানে তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে তারা থাকতেন যাত্রাবাড়ীর সায়দাবাদ এলাকায়।

তাদের আত্মীয় সুমন জানান, কয়েকদিন আগে গ্রামের বাড়িতে মৃত ঝর্ণার ভাইয়ের মৃত্যুর সংবাদ পেয়ে তারা নোয়াখালীতে ছুটে যান।

১৫ অক্টোবর (রবিবার) নোয়াখালী থেকে ঢাকায় ফেরার সময় চলন্ত বাসে প্রথমে বর্ণা অসুস্থ হন। স্ত্রীর অসুস্থতা দেখে তার পাশে থাকা স্বামীও অসুস্থ হয়ে পড়েন। এক পর্যায়ে তাদের মুগদার একটি হাসপাতালে নেওয়া হয়, পরে দ্রুত ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুমন জানান, গত দুইদিন আগে গ্রামের বাড়িতে কলপাড়ে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছিলেন ঝর্ণা বেগম। এছাড়া আগে থেকেই তার স্বামীর হার্টের সমস্যা ছিল।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মিয়া জানান, ঝর্ণার মাথায় আঘাত থাকার কারণে কর্তব্যরত চিকিৎসক পুলিশ কেস দিয়েছেন ও তার স্বামী সিরাজুল ইসলামের মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত