আজকের রাশিফল

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৭, ১১:১৬

জাগরণীয়া ডেস্ক

আজ ২৫ এপ্রিল। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬ ও ৭। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও সোমবার। শুভ রং—শেওলা সবুজ, সোনালি, ধূসর। শুভ রত্ন—ক্যাটস আই, পান্না। বিশিষ্ট ব্যক্তিত্ব—বিজ্ঞানী মার্কনি, অভিনেতা আল পাসিনো, গায়িকা এলা ফিটজেরাল্ড। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
 
মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): বড় কাজের জন্যে ছাড় দেয়ার মানসিকতা রাখতে হবে। এটা অনেকটা বিনিয়োগের মতো। প্রেমের ক্ষেত্রে নিঃস্বার্থতার এক ধরনের ছায়াচ্ছন্ন আনন্দ আছে। এ আনন্দটুকু নিতে পারলে কারো পক্ষে কখনও মন খারাপ করা সম্ভব নয়। গতিকে ভালোবাসলে স্থবিরতাকেও ভালোবাসুন। যাকে ঘৃণা করবেন, সে-ই অপশক্তি হয়ে জীবন বিষিয়ে দিতে চলে আসবে।
 
বৃষ (এপ্রিল২০- মে২০): জরুরি কোনো নথি হারিয়ে ফেলতে পারেন আজ। হাতের কাছে রাখুন সবকিছু আর অর্ধপরিচিত, অপরিচিত শেয়ালের কাছে মুরগী পাহারা দেবেন না। এক ভুল দুইবার না করলে চলবে, উন্নতির সিঁড়ি বেয়ে চলা কঠিন কিছু নয়। প্রেমের মতো পৌরাণিক এবং একই সঙ্গে পারমাণবিক অস্ত্র দ্বিতীয়টি নেই। বাতাসের গতি বুঝে ছাঁকনি ধরুন। পাওনা টাকা পেয়ে যাবেন।
 
মিথুন (মে২১- জুন২০): মন থেকে যাকে গুরু মানেন তার শরণাপন্ন হোন, কঠিন সমস্যার সমাধান মিলে যাবে। গ্রহেরা আপনাকে বেরিয়ে পড়তে সংকেত দিচ্ছে। পেছন ফিরে না তাকানোর অনুমতি আছে। ভালোবাসার মায়াময় শেকল আপনাকে জড়াতে চাইবে। কর্মবীর হতে হলে কাজের সংখ্যার পাশাপাশি মানের দিকেও নজর রাখুন। বিদেশ গমনেচ্ছুদের জন্য আজ শুভ খবর আসতে পারে।
 
কর্কট (জুন২১- জুলাই২২): নীল জোঁছনায় মন হরিয়ে স্থবির হয়ে যাবেন। ভালোলাগা বা উৎকণ্ঠা কোনটি কাজ করছে তা বোঝার উপায় থাকবে না। তবে কিছু একটা হয়েছে সেটা বুঝতে পারবেন। অর্থভাগ্য আজ দারুন চঞ্চল। বন্ধুদের আড্ডায় আজ সবচেয়ে চুপচাপ ব্যক্তির খেতাব পেয়ে যাবেন। পরিবারের কারো কথায় আজ সামান্য মনোঃক্ষুন্ন হওয়ার আশঙ্কা রয়েছে।
 
সিংহ (জুলাই২৩- আগস্ট২২): মনের মধ্যে যে পরিকল্পনা আজ স্থির করবেন তা সফলভাবেই সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে আজ কোনো কাজের চাপ থাকবে না। শরীরে বেশ বল পাবেন। দূরের আত্মীয়দের মধ্যে কারো কারো সঙ্গে আজ দেখা হয়ে যেতে পারে। ভ্রমণ খুব একটা সুবিধার নয়, তাই সাবধানে চলাফেরা করুন। অর্থপ্রাপ্তিতে প্রশান্তি মিলবে।
 
কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): পুরনো দিনের বন্ধুদের সঙ্গ ছাড়া আপনার নিঃশ্বাস বন্ধ হতে চলেছে। আজ তাদের সঙ্গে যোগাযোগ ফিরিয়ে আনার চেষ্টা করুন। সামনে এমন এক সময় আসছে যখন হারানো দিনের বিশ্বস্ত মানুষগুলোর সঙ্গে অনেক কিছু ভাগাভাগি করে নেয়ার প্রয়োজন পড়বে। প্রেমের পুরোনো অভিজ্ঞতা আজ আপনাকে প্রচণ্ড মানসিক পীড়ায় রাখবে।
 
তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): বাসার বাইরে এবং অফিসে কিছু অনাহুত সমস্যার মুখোমুখি হবেন। অনেকটা খড়ের গাদায় সুঁচ খোঁজার পরিশ্রম যাবে আপনার ওপর দিয়ে। আজ আপনার নিয়ন্ত্রণ করার ক্ষমতা নেমে আসবে প্রায় শূন্যের কোঠায়। প্রেমের ক্ষেত্রে তীব্র কোনো সত্য আপনাকে কাবু করে ফেলতে পারে। কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিন।
 
বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): বেশি কথা বলা বৃশ্চিকের স্বভাবজাত দোষ হয়ে দাঁড়িয়েছে। তবে আজ আপনি হঠাৎ করেই চুপ হয়ে যাওয়ায় চারপাশের হাওয়া ভারি লাগতে পারে। সহকর্মীদের সৃষ্ট ঝামেলার খেসারত দিতে হচ্ছে আপনাকে। সবকিছু ঝেড়ে ফেলে নতুন করে শুরু করুন সবকিছু। সম্পর্কের টানাপোড়েন চলবেই, কিন্তু নিজের পছন্দ অপছন্দকে মূল্যায়ন করতে শিখুন। যাই হোক মনে রাখবেন আপন ভালো তো জগৎ ভালো।
 
ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): মনকে বাঁধতে গেলেই বিপত্তি। যেমনটা আজ আপনার মন বেজায় কল্পনাপ্রবণ হয়ে উঠতে পারে। সেক্ষেত্রে নিয়মিত কাজগুলোতে এর নেতিবাচক প্রভাব পড়বে, তবে আপনি যদি সৃজনশীল কাজের সঙ্গে জড়িত হন-হন চিত্রকর কিংবা কবি, তাহলে ফল হবে ইতিবাচক। প্রেমের ক্ষেত্রে আজ একটিমাত্র কথা বদলে দিতে পারে গোটা জীবন। তাই আশাহত হবেন না। সামলে এবং ধৈর্য্য ধরে পথ চলুন।
 
মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): আজ বস্তুগত বা তাত্ত্বিক বিভক্তির মধ্যে পড়ে যাবেন। আপনাকে আজ একটি পরিষ্কার পথ বেছে নিতে হবে। ভ্রমণের বের হওয়ার কোনো সুযোগই আসবে না আগামী কয়েকদিনে। দিনের মধ্যভাগে আপনাকে সম্মুখীন হতে হবে একটা কঠিন পরীক্ষায়। ভরসা দেয়ার মানুষ আজ পাশে পেয়েই যাবেন।
 
কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): দ্রুত গুছিয়ে ফেলুন নিজেকে, আজকে দূরে কোথাও ভ্রমণে বের হয়ে যাওয়ার সম্ভাবনা থাকবে। প্রতিবেশীদের সাথে বেশ প্রাণবন্ত একটি আড্ডা কিংবা সভায় সময় কেটে যাবে। বাণিজ্যে যাদের ঝোঁক তারা আজ অর্থ বিনিয়োগের জন্য প্রস্তুত হতে পারেন। কাউকে সহজেই ভুল বোঝা ঠিক হচ্ছে না। আর কিছুদিন এমন অর্থ কষ্ট থাকবে।
 
মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): কথা দিয়ে কথা রাখে না এমন মানুষের সঙ্গে আজ আপনার দেখা হবে। আপনার কাছে আজ কেউ তার ভুলের জন্য দুঃখ প্রকাশ করবে। আপনাকে আজ মান্যগণ্য ব্যক্তিদের মতো মনে হবে। আপনাকে খুশি করতে পেরে অন্যরাও আজ খুশি হবে। কর্মক্ষেত্র আজ ঢিলেঢালা, স্বপ্ন দেখার সময় আসবে দিন শেষে। ভ্রমণে তিক্ততা তৈরি হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত