মিথুনদের প্রেমযোগ শুভ

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৭, ১৫:০৫

জাগরণীয়া ডেস্ক

আজ ২৪ আগস্ট। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৬। গুরুত্বপূর্ণ দিন বুধ ও শুক্রবার। শুভ রং—হালকা সবুজ, আকাশি, বেগুনি। শুভ রত্ন—চায়নিজ জেড, মুন স্টোন। বিশিষ্ট ব্যক্তিত্ব—ননী গোপাল বিশ্বাস, জাহাজ নির্মাতা উইলিয়াম ফ্রান্সিস গিভস, কবি কবিরুল ইসলাম। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯) দিনের শুরুতেই হয়তো একটা ভালো সংবাদ আসতে পারে, আর তা অর্থকেন্দ্রিক হওয়ার সম্ভাবনা বেশি। জুটে যেতে পারে ভালোবাসার পরশ। দেশের বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে আজ সময় দিতে ইচ্ছা না করলেও বাধ্য হতে পারেন।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০) দিনটি আপনার জন্য বেশ শান্তিপূর্ণ থাকবে। দিনের দ্বিতীয়ভাগে দরজায় কড়া নাড়তে পারে পছন্দের মানুষ। কর্মক্ষেত্রের বদৌলতে উপহার সামগ্রী পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার নদী পাড়ি দিতে সাম্পানের ব্যবস্থা করুন। অর্থযোগ ভালো বলা যায়। 

মিথুন (মে ২১ – জুন ২০) আজকের দিনটি শুধুই নিরবতার। কাজের প্রশংসা পাবেন তবু মন ভরবে না। কাছে অর্থ থাকা সত্ত্বেও হাতখাটো লাগতে পারে। বেকারদের জন্য দিনটি সুখবর বয়ে আনবে। প্রেমযোগ শুভ। ফেসবুকে আসতে পারে ভালোবাসার বার্তা।

কর্কট (জুন ২১ – জুলাই ২২) খাওয়া-দাওয়ায় অমনোযোগিতা দুর্ভোগে ফেলে দিতে পারে। আর্থিক যোগ শুভ। দূরযাত্রা সুখের কারণ হবে। সন্ধ্যায় বন্ধুদের সাথে হতেও পারে দু’পেগ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) মাসের সেরা দিন হতে পারে আজকের দিনটি। রোমান্সে ভরা দিনটিতে পেয়ে যেতে পারেন মনের মতো উপহার। এমন কারো সঙ্গে পরিচয় ঘটতে পারে, যে হৃদয়ে আলোড়ন তুলবে কোনো রকম পূর্বাভাস ছাড়াই। দিনটিতে অর্থাগম আছে, নির্গমন স্বল্প।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২) আপনার বন্ধুমহল, পরিবার বা কর্মক্ষেত্রে দিতে হতে পারে নেতৃত্ব। তবে কাজের সুবিধার্থে সাহায্যও পাবেন যথপোযুক্ত। ভালোবাসার অন্তরালে আজ বাস্তবতা হাওয়া হয়ে যেতে পারে। আর্থিক লেনদেনে থাকতে হবে সচেতন। 

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২) নিজের কাজ করার বদলে অন্যের দায়িত্ব নেয়া কতটা যন্ত্রণার তা আজ টের পাবেন। দেখলেই কাউকে আজ ভালো লেগে যাবে বটে কিন্তু ঝামেলাও করবে কম না। বসের নির্দেশে কাজ করতে গিয়ে অস্বস্তির মনে স্বস্তি আসতে পারে। প্রণয় আজ দিশেহারা হয়ে যেতে চাইবে, অতিরিক্ত আবেগ হলে যা হয় আর কি। পছন্দের খাবার গুলো কেন জানি একে একে সামনে এসে যাবে। বেকারদের জন্য দিনটি হবে পরীক্ষার।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১) কাজে অরসতা পেয়ে বসবে। গানের রাজ্যে মন হারিয়ে গেলে খুঁজে পাওয়া দুষ্কর হবে। আপনার দিকে চেয়ে থাকা মানুষকে শান্ত করুন সুখবর দিয়ে। মনোযোগ দিতে হবে নিজের কাজেও। আশেপাশের পরিবেশ কিছুটা অশান্তির হলেও অন্তে তার সুখ বাস করছে। 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) যে সহকর্মীর চোখদুটো কাজে দৃষ্টি রাখতে দিচ্ছে না তাকে বিষয়টা খুলে বলতে পারেন। আপনার নমনীয়তা আজ সেরাদের কাতারে থাকায় অনেককিছুই সহজ হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) সুস্বাস্থ্যের জন্য কোনো খাবারের প্রতি বিশেষভাবে মন টানছে। সৌন্দর্য প্রদর্শনে বিশেষ পোশাক আপনাকে টানছে। তবে যত টানাটানির মধ্যেই থাকুন না কেন সব ভেবে নিন ভালোভাবে। অর্থ, ভ্রমণ, প্রেম, পরিধান সবাই আজ শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) আপনাকে যে ব্যক্তি উৎসাহ দেবে প্রতিনিয়ত, সে আবার সফলতায় ঈর্ষান্বিতও হতে পারে। আপনার চা খাওয়ার সঙ্গী বার বার খোঁজ করবে। বন্ধুদের কেউ টাকা ধার চাইতে পারে। আপনার কাজের সুনাম খেয়ে ফেলতে পারে সহকারী। প্রেমভাগ্য প্রতিদিন ভালো।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) প্রয়োজনে কারো সঙ্গে কথা বলার দরকার হতে পারে কিন্তু উৎসাহ পাবেন না মোটেও। আপনার এক ভক্ত আজ আত্মপ্রকাশ করতে পারে পাগলের বেশে। প্রেমিকার সঙ্গে হয়ে যেতে পারে শান্তিচুক্তি। তাকে নিয়ে যেতে পারেন পার্টিতে। তবে বেসামাল হবেন না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত