'পাকিজা' খ্যাত গীতা কাপুরকে বৃদ্ধাশ্রমে ভর্তি

প্রকাশ : ০৩ জুন ২০১৭, ২১:২৭

জাগরণীয়া ডেস্ক

সত্তরের দশকে বলিউডে সাড়া জাগানো  সিনেমা ‘পাকিজা’ ও ‘রাজিয়া সুলতানা’য় অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেন গীতা কাপুর। এছাড়াও তার ঝুলিতে রয়েছে আরও শ’খানেক সিনেমা। এতদিন পর গত কয়েকদিন আগে আবার খবরের শিরোনাম হয়েছিলেন তিনি। তবে কোন সিনেমার গল্পের জন্য নয়, তিনি এসেছিলেন বাস্তব জীবনের এক করুণ গল্প নিয়ে।

অসুস্থ এই অভিনেত্রীকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায় তার ছেলে রাজা। এই খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন ভারতীয় সেন্সর বোর্ড সদস্য অশোক পণ্ডিত। মিটিয়ে দেন সমস্ত পাওনা। সেদিন অশোক পণ্ডিত জানিয়েছিলেন, হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর তাকে একটা উন্নত বৃদ্ধাশ্রমে ভর্তি করাবেন তিনি।

ঘোষণা অনুযায়ী সম্প্রতি ‘জীবন আশা ওল্ড এজ হোম’ নামে এক বৃদ্ধাশ্রমে ভর্তি করানো হয়েছে গীতা কাপুরকে। অশোক পণ্ডিত ও চলচ্চিত্র পরিচালক রমেশ তাওরানি তার যাবতীয় ব্যয়ভারও বহন করবেন বলে জানিয়েছেন।

অশোক পণ্ডিত বলেন, “বৃদ্ধাশ্রমে নেয়ার পথে কিছুক্ষণ পরপরই কাঁদছিলেন আর ছেলের খবর জানতে চাইছিলেন গীতাজি। ছেলে তাকে ফেলে চলে গেছে এটা কোনোভাবেই মেনে নিতে পারছেন না তিনি। অনেক কষ্টে তাকে শান্ত করা হয়েছে"।

উল্লেখ্য, গুরুতর অসুস্থ অবস্থায় ‘পাকিজা’ অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করেন তার ছেলে। এরপর হাসপাতালের বকেয়া দেড় লাখ রুপির বিল না মিটিয়েই মাকে ফেলে উধাও হন ছেলে। ফোন নম্বর ও বাসা পাল্টিয়ে লাপাত্তা হয়ে যান তিনি।

স্বেচ্ছায় বাসা থেকে চলে যেতে রাজি না হওয়ায় দীর্ঘদিন অনাহারে ও অবহেলায় রেখে অসুস্থ বানিয়ে তাকে হাসপাতালে নিয়ে আসা হয় বলে পরে অভিযোগ করেন গীতা কাপুর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত