ক্যামেরার পিছনে কাজ করবেন টুইঙ্কেল

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৬, ১৩:৪০

জাগরণীয়া ডেস্ক

১৫ বছর পরে সিনেমায় ফিরতে চলেছেন রাজেশ খান্না তনয়া টুইঙ্কেল খান্না। তবে এবার সামনে নয়, ক্যামেরার পিছনে কাজ করবেন তিনি।

২০০১ সালে এক ক্রাইম-কমেডিতে অভিনয় করে সিনেমাকে গুডবাই জানিয়ে ছিলেন টুইঙ্কেল। তারপর থেকে তিনি সংসার, ইন্টিরিয়র ডিজাইনার ও নিজের ফিল্ম প্রোডাকশন সংস্থার কাজে ব্যস্ত ছিলেন।         

তার প্রোডাকশন সংস্থা সহপ্রযোজক হিসেবে তৈরি করেছে "তিস মার খান", "থ্যাঙ্ক ইউ", "পাতিয়ালা হাউস" এবং "হলিডে: আ সোলজার ইজ নেভার অফ ডিউটি"-এর মতো ছবি। এছাড়াও ২০১৪ সাল থেকে নিয়মিত দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত নিয়ে কলাম লিখছেন তিনি। "মিসেস ফানিবোনস" নামে একটি গ্রন্থও লিখেছেন তিনি। আর লিখেছেন তার প্রথম ফিকশনাল উপন্যাস "দ্য লেজেন্ড অফ লক্ষ্মী প্রসাদ", যেটি গত মাসে প্রকাশিত হয়েছে।        

পরিচালক আর বালকির পরের ছবির ভাবনা বেরিয়েছে টুইঙ্কেলের মাথা থেকেই। সেই ছবিতে অভিনয় করছেন তার স্বামী অক্ষয় কুমার, সোনম কাপুর এবং রাধিকা। একটি বিশেষ ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চনও। টুইঙ্কেল শুধু ভাবনাই দিচ্ছেন না, "মিসেস ফানিবোনস মুভিজ" এই ছবির প্রযোজকও তার প্রোডাকশন হাউস।          

জানা গেছে, পরিচালক নিজে চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন টুইঙ্কেলের ভাবনা থেকে। তবে টুইঙ্কেলের স্বামী অক্ষয় কুমার এ বিষয়ে একটি মন্তব্য করেছেন। অক্ষয় বলেছেন, 'আমার স্ত্রী প্রোডিউসার আর আমি বেতনভুক্ত অভিনেতা। পরিস্থিতি মন্দ নয়।'  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত