হৃতিকের নায়িকা সাইফ কন্যা

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৬, ১৫:২৪

জাগরণীয়া ডেস্ক

সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান। সারা অনেকদিন ধরেই বলিউডে অভিষেকের অপেক্ষায় ছিলেন। এবার শোনা যাচ্ছে, হৃতিক রোশানের বিপরীতে বলিউডে পা রাখতে যাচ্ছেন সারা। 

হৃতিক ও সারা'কে জুটি করে সিনেমা নির্মান করতে যাচ্ছেন করণ মালহোত্রা। এর আগে হৃতিককে নিয়ে অগ্নিপথ সিনেমা বানিয়েছেন করণ মালহোত্রা। এবার আবার হৃতিক'কে নিয়ে নতুন একটি কমেডি-ড্রামা তৈরি করার ঘোষণা দিলেন করণ। আর এতে তার বিপরীতে থাকবেন ২৪ বছর বয়সি সারা।

সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্রের বরাতে এমনটাই জানিয়েছেন ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এর আগে শোনা যায়, টাইগার শ্রোফের সঙ্গে স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন সারা। এরপর গুঞ্জন ওঠে, শহিদ কাপুরের ভাই ইশান কাট্টারের সঙ্গে দ্য ফল্ট ইন আওয়ার স্টার সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। এছাড়া জিনিয়াস শিরোনামের একটি সিনেমায় সারাকে দেখা যাবে বলে খবর প্রকাশিত হয়। কিন্তু শেষ পর্যন্ত সবই গুঞ্জন পর্যন্ত সীমাবদ্ধ রয়েছে। সর্বশেষ শোনা যায়, রণবীর সিংয়ের বিপরীতে গলি বয় শিরোনামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। এরও কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

সারার অভিষেক প্রসঙ্গে সূত্রটি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘বড় ধরনের প্রজেক্টের মাধ্যমে বলিউডে পা রাখবেন তিনি। তার প্রথম সিনেমা হবে করণ মালহোত্রার একটি কমেডি সিনেমা।’ 

করণ মালহোত্রা পরিচালিত সর্বশেষ সিনেমা ব্রাদার্স। এতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, সিদ্ধার্থ মালহোত্রা, জ্যাকি শ্রফ, জ্যাকুলিন ফার্নান্দেজ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত