'চরিত্র যতো জটিল, ততো আকর্ষণীয়'

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৬, ২২:৪৮

জাগরণীয়া ডেস্ক

ডার্টি পিকচার আর কাহানির পর অন্য রূপে পাওয়া গেলো বিদ্যা বালানকে। এ যেন বলিউডি ফিল্মের শোপিস ক্যারেক্টার এর নায়িকা নন, বরং একাই পুরো ছবি টেনে নিয়ে যাওয়া নিখাদ অভিনেত্রী। বিদ্যা নিজেও জানালেন, জটিল চরিত্রের প্রতি তার আগ্রহের কথা।

আইএনএস জানায়, সোসাইটি ম্যাগাজিনের নভেম্বর সংখ্যায় এক সাক্ষাতকারে বিদ্যা জানিয়েছেন, সহজ চরিত্রের চেয়ে জটিল ও ঘটনাবহুল চরিত্রই বেশি টানে বিদ্যাকে। 

এ প্রসঙ্গে তিনি বলেন, “একজন অভিনেত্রী হিসেবে মানুষকে পর্যবেক্ষণ করা আমার প্রিয় একটি কাজ। মানুষ কি করে, কি ভাবে, কোন বৈশিষ্ট্য তাকে সেই মানুষটিতে পরিণত করেছে-এ বিষয়গুলো আমি মনোযোগ দিয়ে লক্ষ্য করি। যত জটিল চরিত্র ততই তা আমার কাছে আকর্ষণীয় বলে মনে হয়!”

জনপ্রিয় নায়িকা মিনা কুমারি ও ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির চরিত্রে অভিনয়ের ব্যাপারে আগ্রহের কথাও জানালেন এ অভিনেত্রী। শুধু তাই নয়, শাস্ত্রীয় সংগীতশিল্পী এম.এস. সুবুলক্ষি’র চরিত্রেও অভিনয় করতে চান বলে জানিয়েছেন ‘কাহানি’ খ্যাত এ অভিনেত্রী।

বিদ্যা বলেন, “মিনা কুমারির জীবনী নিয়ে যদি কখনো ছবি তৈরি করা হয় তবে তাতে সানন্দে অভিনয় করতে রাজি আছি। ‘ডার্টি পিকচার’-এর পরপর আমাকে এরকম একটি প্রস্তাব করা হয়েছিলো কিন্তু সে সময় আমি তা করতে পারিনি।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত