ডাকাতদের কবলে পরাটা আনন্দের ব্যপার!

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৬, ১১:৩৫

জাগরণীয়া ডেস্ক

ডাকাতদের কবলে পরাটা এখন মনে হচ্ছে কিম কার্দাশিয়ানের জন্য আনন্দের ব্যপার হতে যাচ্ছে। ডাকাতের কবলে পড়ার পর থেকে লম্বা সময় তিনি ছিলেন লোকচক্ষুর আড়ালে। কোন সংবাদ মাধ্যমের মুখোমুখি হননি এই তারকা। কিছুটা দুঃখ আর হতাশা নিয়ে নিজেকে সরিয়ে নিয়েছিলেন মিডিয়া থেকে। তবে এখন ধীরে ধীরে আবার স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। বন্ধুদের সঙ্গে আবারও ঘুরে বেড়াচ্ছে। যাচ্ছেন পার্টিতে। 

যখনই কিম প্রকাশ্যে আসতে শুরু করেছেন তখনই তার সামনে উপস্থাপন করা হল ‘মিলিয়ন ডলার’–এর প্রস্তাব। ডাকাতের কবলে পড়ার ভয়াবহ অভিজ্ঞতার কথা ক্যামেরার সামনে বললেই তিনি পাবেন মোটা অঙ্কের সম্মানী।

কিম কার্দাশিয়ানের পরিবারকে নিয়ে রিয়েলিটি শো ‘কিপিংআপ উইথ দ্য কার্দাশিয়ানস’ প্রচারিত হয় যুক্তরাষ্ট্রের এনবিসি নেটওয়ার্কে। আর এই চ্যানেলটিই কিমকে মিলিয়ন ডলারের প্রস্তাব করেছে, যেন কিম তাঁর বিভীষিকাময় সেই অভিজ্ঞতার কথা শুধু তাদের ক্যামেরার সামনেই বলেন। এনবিসি প্রস্তাবের কথা স্বীকার করলেও ঠিক কত মিলিয়ন মার্কিন ডলার প্রস্তাব করেছে কিমকে, সে বিষয়ে এখনো মুখ খোলেনি। কারণ এনবিসি ভয়ে আছে, তাদের প্রতিপক্ষ কোনো চ্যানেল কিমকে এর চেয়ে বেশি অর্থ প্রস্তাব করে একান্ত সাক্ষাৎকারটি নিয়ে নিতে পারে।

গত ৩ অক্টোবর ফ্রান্সের রাজধানী প্যারিসে পাঁচ মুখোশধারী ব্যক্তি অস্ত্রের মুখে জিম্মি করেন কিম কার্দাশিয়ানকে। কয়েক মিলিয়ন ডলার মূল্যের অলংকার লুট করা হয় তাঁর কাছ থেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত