সমকামিতাতেই সুখী ‘টোয়াইলাইট’ তারকা স্টুয়ার্ট

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৬, ১৫:৫৮

জাগরণীয়া ডেস্ক

‘টোয়াইলাইট সাগা’ খ্যাত অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট কিছু দিন আগে বিয়ের প্রস্তাব দেন তাঁর বান্ধবী অ্যালিশিয়া কার্গিলকে। আর এই বিয়ের প্রস্তাব দিয়ে ব্যাপকভাবে আলোচনায় চলে এসেছিলেন তিনি। এবারে তারকা জানালেন সমকামী সম্পর্ক নিয়ে তার কোনো লজ্জা কিংবা সংকোচ নেই। সমকামিতায় অনেক বেশি সাবলীল তিনি।    

প্যাটিনসনের সাথে সম্পর্কচ্ছেদের পর কার্গিলের প্রেমে পড়েন এ অভিনেত্রী। এমনকি তাকে বিয়ে করারও সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এ বছরের শুরুতে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। তারপর ফরাসি গায়িকা সকো’র সাথে স্টুয়ার্টের সম্পর্কের খবরও শোনা যায়। সম্প্রতি সকো’র সাথে বিচ্ছেদের পর আবারো কার্গিলের কাছেই ফিরে এসেছেন স্টুয়ার্ট।

সম্প্রতি ফ্যাশন বিষয়ক পত্রিকা ‘এলি’কে দেয়া এক সাক্ষাতকারে বেশ খোলামেলাভাবেই নিজের যৌন জীবনের কথা বলেন ক্রিস্টেন স্টুয়ার্ট। সেই সাক্ষাতকারে যৌন-স্বাধীনতা ও সমকামিতা নিয়ে বেশ সাবলীলভাবে কথা বলতে দেখা গেছে এ অভিনেত্রীকে।      

স্টুয়ার্ট বলেন, ‘হ্যাঁ, আমি সমকামী এবং আমার বান্ধবীকে আমি খুবই ভালোবাসি। আর এ নিয়ে আমার মাঝে কোনো দ্বিধা নেই। সময় পাল্টে গেছে। এখন আর এসব নিয়ে চুপ করে থাকার কিছু নেই। আমরা আমাদের সম্পর্ক নিয়ে গর্বিত।’

উল্লেখ্য ২০১৫ সাল থেকে ব্যক্তিগত সহকারী অ্যালিশিয়া কার্গিলের সাথে চুটিয়ে প্রেম করছেন স্টুয়ার্ট। এ বছরের মাঝামাঝি চিড় ধরেছিলো তাদের সম্পর্কে। তবে আবারও একসাথেই দেখা যাচ্ছে এ প্রেমিক-যুগলকে!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত