১৭ কেজি ওজনের লেহেঙ্গা পরে নাচলেন আনুশকা (ভিডিও)

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৬, ১৪:২৫

জাগরণীয়া ডেস্ক

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ১৭ কেজি ওজনের লেহেঙ্গা পরে আলোচনায় এসেছেন।

এর আগেও বলিউডের ছবিগুলোতে নায়িকাদের পোশাকে চাকচিক্য আনতে অনেক ভিন্নধর্মী কাজ করেছেন অনেকেই। ‘দেবদাস’-এ মাধুরী ও ঐশ্বরিয়ার জন্য বাংলাদেশ থেকে নেওয়া হয়েছিল পোশাক। সেই পোশাকই খবরের শিরোনাম হয়েছিল তখন।  

‘অ্যা দিল হ্যায় মুশকিল’ চলচ্চিত্রের সর্বশেষ মুক্তি পাওয়া গান ‘চান্না মেরেইয়া’-তে আনুশকাকে অসাধারণ লাগছিল। কারণটা আর কিছুই না। এ সময় আনুশকা ওই ১৭ কেজি ওজনের লেহেঙ্গা পরেই যে উপস্থিত হয়েছিলেন পর্দায়। স্বাভাবিকভাবেই এতো ওজনের লেহেঙ্গা পরে নাচ কিংবা অভিনয় করার অনুভূতি জানতে চাওয়া হয়েছিলো তার  কাছে।

আনুশকা জানান, এতো ওজনের লেহেঙ্গা পরে নাচ-অভিনয় করতে হচ্ছে বলে শুটিং টিমের সবাই তাকে সহানুভূতি জানাচ্ছিল তখন। একে তো ১৭ কেজি ওজনের লেহেঙ্গা, তারসঙ্গে ছিল অনেক অলঙ্কার। সব মিলিয়ে তাকে ২০ কেজি ওজন বহন করতে হয়েছিল। আমি শুধু গোড়ালি ও পায়ের ওপর ভর দিয়ে হাঁটছিলাম। খুব কঠিন লাগছিল। আমাকে বারবার সিঁড়ি দিয়ে উঠানাম করতে হচ্ছিল আর গরম ছিল প্রচণ্ড।’

গানটির শুটিং হয়েছে তার অভিনীত চরিত্র ‘আলিজেহ’-এর বিয়ের অনুষ্ঠানে। আনুশকা বললেন, ‘আমাকে খুব সুন্দর কনে দেখাচ্ছিল কিন্তু আমি সেরকম কিছু অনুভব করছিলাম না তখন।’

আগামী দিওয়ালিতে মুক্তি প্রতীক্ষায় থাকা করন জোহর পরিচালিত ‘অ্যা দিল হ্যায় মুশকিল’ ছবিতে আরও অভিনয় করেছেন ঐশ্বরিয়া রায় বচ্চন ও ফাওয়াদ খান। এছাড়া ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে লিসা হেডন ও শাহরুখ খানকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত