মহাপূজো প্রতিযোগিতার বিচারক জয়া

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৬, ২১:১৬

জাগরণীয়া ডেস্ক

এতদিন কলকাতায় জয়া আহসানের ব্যস্ততা ছিলো সিনেমার শ্যুটিং ডাবিং নিয়ে। বাংলাদেশ আর কলকাতায় এখন ভিন্নধারার সিনেমার অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী এবার রয়েছেন ভিন্নতর ব্যস্ততায়। 

কলকাতার সহকর্মীদের সাথে পূজা উদযাপনের পাশাপাশি কলকাতায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কলকাতার ২৪ ঘণ্টা চ্যানেলের পক্ষে একদিনেই ১০টি দুর্গা ঘুরে দেখলেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। ২৪ ঘণ্টা মহাপূজো প্রতিযোগিতার বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

দূর্গা দর্শনের সময় জয়া পরেন ঢাকার বিশ্বরঙ থেকে উপহার পাওয়া শাড়ি। তিনি বলেছেন, ‘এটা দারুণ এক অভিজ্ঞতা। ২৪ ঘণ্টা মহাপূজো প্রতিযোগিতার বিচারক হতে পেরে আমি আনিন্দিত। একদিনেই ১০টি দুর্গাকে দেখেছি।’

জয়া জানান, সেরা বারোয়ারির শিরোপা পেয়েছে নিউ আলিপুর সুরুচি সংঘ। এই পূজায় তুলে ধরা হয়েছে ভূটান। প্রতিবেশি দেশের সংস্কৃতি, স্থাপত্য, কৃষ্টিই তাদের আকর্ষণ। রানারআপ হয়েছে সেলিমপুর পল্লী দুর্গোৎসব।

সেরা প্রতিমার পুরস্কার পেয়েছে নাকতলা উদয়ন সংঘ। অন্তঃস্বার ভাবনার সঙ্গে সঙ্গতি রেখে গড়া হয়েছে প্রতিমা। সেরা সৃজনের পুরস্কার পেয়েছে বেহালা বুড়ো শিবতলা জনকল্যাণ সংঘ। এ ছাড়া দেবী সালঙ্কারা বিভাগে দমদম ভারতচক্র এবং ছোট পূজোর সেরা পূজোতে সেরা ৯৫ পল্লী যোধপুর পার্ক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত