‘আমার সঙ্গে কারও সম্পর্ক নেই’

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৬, ২১:৫১

জাগরণীয়া ডেস্ক

বলিউডে দীর্ঘদিন আলোচনার মুখে ছিলেন ভাট তনয়া আলিয়া ভাট। আলোচনার বিষয় হিসেবে আলিয়া বারবার প্রশ্নের মুখে পড়েছেন সিদ্ধার্থের সাথে তার প্রেমের সম্পর্ক নিয়ে। প্রশ্নের বানে বিদ্ধ আলিয়া এবার বলে দিলেন তার বিরক্তির কথা। 

সিদ্ধার্থের সাথে তার প্রেমের সম্পর্ক নিয়ে বিরক্ত আলিয়া বলেন, সিদ্ধার্থের সঙ্গে আমার সম্পর্ক ছিল। কিন্তু এখন আর নেই। প্লিজ এ বিষয়টি নিয়ে আর কথা বলতে চাই না। অনেকে বলছেন বরুণের জন্যই সিদ্ধার্থের সঙ্গে আমার সম্পর্ক আর এগোয়নি। কিন্তু এটি একদমই ঠিক নয়। কারণ, বরুণ আমার খুব ভালো বন্ধু। ঘনিষ্ঠতার পথে আমরা এগোইনি। আমার বিশ্বাস, এরপর থেকে সিদ্ধার্থ ও বরুণকে জড়িয়ে আমাকে নিয়ে আর সংবাদ প্রকাশ হবে না। কারণ, বিষয়টি নিয়ে আমি খুবই বিরক্ত। এমন করেই সম্প্রতি মিডিয়াকে কথাগুলো বলছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। 

বর্তমানে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিটি নিয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া। এখানে তার নায়ক বরুণ ধাওয়ান। কিন্তু ক্যারিয়ারের শুরু থেকেই সিদ্ধার্থ এবং পরবর্তীতে বরুণের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে বিভিন্ন মিডিয়া সংবাদ প্রকাশ করে। কিন্তু এসব নিয়ে এখন বিরক্ত এই অভিনেত্রী। 

এ বিষয়ে তিনি আরো বলেন, প্রেমের বাইরেও আমার জীবনে আরো অনেক বিষয় আছে। আমি সেসব বিষয়ে ফোকাস করছি। সুতরাং প্লিজ জোর করে আমার সঙ্গে কারও সম্পর্ক স্থাপনের চেষ্টা করবেন না। আজ সাফ জানিয়ে দিলাম, আমার সঙ্গে কারও সম্পর্ক নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত