আশ্চর্য তুমি চুমু খেতে জানো না!

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৬, ২০:১৫

জাগরণীয়া ডেস্ক

হলিউডে অহরহ এসব দৃশ্য থাকে। বলিউড, টালিউড ঘুরে এখন ঢালিউডেও হচ্ছে, চুম্বন দৃশ্য।

চরিত্রের প্রয়োজনে চুম্বন দৃশ্যে অভিনয় করাটা বর্তমান সময়ের নায়ক-নায়িকাদের কাছে খুব স্বাভাবিক হয়ে গেছে।

যদিও অনেকেই সচেতন ভাবেই এড়িয়ে যায় চুম্বন দৃশ্য। কিন্তু আগের সিনেমাগুলোতে চুম্বন দৃশ্যে অভিনয় না করায় এখন আফসোস করছেন দক্ষিণী ছবির নায়িকা কৃতি খারবান্দা!  

তিনি দক্ষিণী সিনেমায় প্রায় ৯ বছর অভিনয় করেছেন। সম্প্রতি সিরিয়াল কিসারখ্যাত ইমরান হাসমির বিপরীতে ‘রাজ: রিবুট’ সিনেমায় অভিনয় দিয়ে বলিউডে পা দিয়েছেন কৃতি।

ছবির বিভিন্ন বিষয় নিয়ে কলকাতার দৈনিক আনন্দবাজারকে সাক্ষাৎকার দিয়েছেন নায়িকা। সেখানেই খোলামেলা আলোচনায় অংশ নেন তিনি।

কৃতি বলেন, চুমু খাওয়াটা সাহস হিসেবে ধরা হলে, সেটা আমার আছে। তবে হ্যাঁ, যেহেতু এর আগে কোনো দিন চুম্বন দৃশ্যে অভিনয় করিনি, একটু ভয় তো ছিলই। কিন্তু ক্যামেরার সামনে দাঁড়াতেই ইমরান এমন প্রোভোক করল, যে প্রতিটা দৃশ্য এক টেকে ওকে হয়ে গেলো।

তিনি বলেন, আসলে আমি একটু নার্ভাস ছিলাম। কিন্তু, শুট শুরু হওয়ার পরই ইমরান বলল, সেকি, তুমি চুমু খেতে পার না? এ বাবা! এবং বিশ্বাস করুন, ওই একটা কথায় কাজ হয়ে গেলো। মনে হল, ঠিকই তো। এটা আর কি এমন কাজ? এখন মনে হচ্ছে, এতদিন কেন যে এসব দৃশ্যে অভিনয় করিনি!

ইমরান হাসমির প্রসঙ্গে কৃতি বলেন, ইমরান তো বেশ খুশি। আসলে এই প্লেবয় ইমেজের বাইরের ইমরান মানুষটা খুব মজার, খুব সহজ-সরল। শট ওকে হওয়ার পর, আমাকে অভিনন্দন জানালো এবং ওর এই ফ্রেন্ডলিনেস এর জন্যই আমার আড়ষ্টতা কেটে গেছে। নাও, আই আম রেডি ফর মোর। পরের ছবিতে আমিও চুম্বন দৃশ্য করতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত