প্রথম ছবিতেই যৌন হয়রানির শিকার রেখা!

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৬, ২০:২০

জাগরণীয়া ডেস্ক

চিরকালই তিনি বলিউডের কন্ট্রোভার্সি কুইন। ফিল্ম হোক বা ব্যক্তিজীবন— রহস্যের আড়ালে থাকতে পছন্দ করেন রেখা। সম্প্রতি সামনে এসেছে রেখার জীবনের অত্যন্ত বিতর্কিত যৌন হয়রানির বিষয়টি। বলিউডে অভিষেকেই এমন হেনস্থার শিকার হন তিনি।

ভারতীয় লেখক ইয়াসির উসমানের সাম্প্রতিক সময়ের লেখনীতে উদ্ভাসিত হয়ে উঠলো রেখার জীবনের সেই অজানা অধ্যায়। আর সেখানেই উঠে এসেছে এই ভয়ঙ্কর তথ্য।

বইটিতে বলিউডে অভিষেক থেকে শুরু করে প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সাবেক স্বামীর মৃত্যু ও অমিতাভের সাথে তার সম্পর্ক- ইত্যাদি নানা স্পর্শকাতর বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছেন রেখা। মুম্বাই ফিল্ম ইন্ড্রাস্টির নানা আজানা ও ভয়াবহ ঘটনাও উঠে এসেছে এ বইটিতে।

ইন্ডিয়া টুডে জানায়, বিতর্কিত প্রথম ঘটনাটি ঘটে যখন মাত্র ১৫ বছর বয়সে বলিউডে পা রাখেন রেখা। প্রথম ছবি ‘আনজানা সাফার’-এর সেটে এসেই হেনস্থার মুখে পড়েন তিনি। প্রথম দৃশ্যটিই ছিল একটি চুম্বন দৃশ্য, যা অল্প বয়সী রেখার জন্য বেশ অস্বস্তিকর ছিল বৈকি। রেখার নায়ক বিশ্বজিৎ নাকি জোর করে অনেক সময় ধরে রেখাকে চুমু খেয়েছিলেন। আর এতে স্তম্ভিত হয়ে যান নায়িকা। গোটা ক্রিউ মেম্বারদের সামনে চূড়ান্ত হেনস্থা হতে হয় তাঁকে। পরে অবশ্য বিশ্বজিৎ দাবি করেছিলেন, গোটা ঘটনাটি পরিচালকের আইডিয়া ছিল। ফলে এতে নাকি তাঁর কোনও দায় নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত