ভারতীয় নায়িকাদের নামে সরকারি রেশন কার্ড!

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৬, ১৪:৫৮

জাগরণীয়া ডেস্ক

যেসব নায়িকাদেরকে রাজকীয় জীবনযাপন দেখে সাধারণ মানুষ অবাক চোখে তাকিয়ে থাকে। যাদের জীবন সাধারনের কাছে স্বপ্নের রাজকন্যাদের মতো মনে হয়। সেইসব তারকা নায়িকাদের বার্ষিক আয় মাত্র ১৮ হাজার ভারতীয় রুপি! আর তারা সরকারী রেশন কার্ড ব্যবহার করে তারা প্রতি মাসে ভর্তুকিতে চাল, গম, কেরোসিনও বাড়িতে নিয়ে যান!

বলিউড তারকা রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, সোনাক্ষী সিনহা, আর জ্যাকুলিন ফার্নান্দেজের বিয়ে হয়েছে ভারতের উত্তর প্রদেশের ফারুখাবাদ জেলার সাহেবগঞ্জ গ্রামে? ঘটনাটা সত্য তবে একটু ভিন্নভাবে। 

কিন্তু কাগজ-কলমে এভাবেই প্রমাণ পাওয়া গিয়েছে এই তারকাদের নামে।

সরকারি কাগজ অনুসারে, এই চার জনপ্রিয় তারকা নাকি বিয়ে করেছেন উত্তর প্রদেশের চার ব্যক্তিকে। এ ক্ষেত্রে অবশ্য রানি মুখার্জির স্বামীর নাম আদিত্য চোপড়ার বদলে দেওয়া হয়েছে রাম স্বরূপ। দীপিকা পাড়ুকোনের স্বামী রাকেশ চন্দ। সোনাক্ষী সিনহা বিয়ে করেছেন দীপিকার দেবর রমেশ চন্দকে আর জ্যাকুলিন ফার্নান্দেজের স্বামী সাধু লাল।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ভারতের উত্তর প্রদেশের ফারুখাবাদ জেলার সাহেবগঞ্জ গ্রামে নিয়মিত রেশন কিনতে যাওয়া কয়েক জন গ্রামবাসীর নজরে পড়ে যায় এইসব তারকাদের নামে তৈরি করা ভুয়া রেশন কার্ড। 

সাহেবগঞ্জ গ্রামের এই ঘটনা সামনে আসার পর থেকেই হই হই রব পড়ে যায়। গ্রামবাসীরাই রেশন পরিবেশকের বিরুদ্ধে কারচুপির অভিযোগ জানান থানায়।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, চার নায়িকার নামে ভুয়া রেশন কার্ড বানিয়ে রেশন তুলে নিতেন ওই পরিবেশক। আর সেই রেশন পরে বেশি দামে বিক্রি করতেন খোলা বাজারে। বিষয়টি নিয়ে অবিলম্বে তদন্তের নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক। এর পেছনে কোনো চক্র কাজ করছে কি না তা জেনে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, বলিউড নায়িকাদের স্বামীর স্থানে যে নামগুলো রয়েছে তাঁদেরও কোনো অস্তিত্ব খুঁজে পাওয়া যায়নি। এটা শতভাগ প্রতারণা মূলক চক্রের কাজ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত