সালমানের সেটে ইচ্ছে মতো পোশাক পরতে পারবে না নারীরা

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৩, ১৭:১৪

বিনোদন ডেস্ক

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে পলক তিওয়ারির। ঈদে মুক্তি পাচ্ছে এই সিনেমা। এই সিনেমায় কাজ করার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে পলক জানালেন বলিউডের ভাইজানের বিশেষ এক নিয়মের কথা।

পলক জানান, সিনেমার সেটে নাকি মেয়েদের পোশাকের জন্য বিশেষ নিয়ম জারি রাখেন সালমান খান। সেটে উপস্থিত মেয়েদের সবাইকেই নাকি শরীর ঢাকা পোশাক পরার নির্দেশ দেওয়া থাকে ভাইজানের তরফে।
এই নিয়ম নাকি শুধু ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার জন্য প্রযোজ্য নয়। পলক জানান, ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার সেটেও একই নিয়ম রেখেছিলেন সালমান।

এক সাক্ষাৎকারে পলক জানান, ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় অভিনয়ের অভিষেকের আগে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন তিনি। মহেশ মঞ্জরেকরের ওই সিনেমাতেও নাকি একই নিয়ম রেখেছিলেন সালমান।

পলকের দাবি, সালমান স্যার একটু পুরনোপন্থী। আমাদের যে কোনো রকমের পোশাক পরায় ওর আপত্তি নেই। কিন্তু উনি চান যেন আমরা সুরক্ষিত থাকি, সাবধানে থাকি। ওর বিশ্বস্ত না হলে উনি কাউকে ভরসা করেন না। 

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমানর মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন পলক তিওয়ারি। এরইমধ্যে সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে সম্পর্ক নিয়ে নাম জড়িয়েছে তার। অবশ্য ইব্রাহিমের সঙ্গে প্রেমের জল্পনা নিয়ে এখনও মুখ খোলেননি পলক।

জাগরণীয়া.ডিএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত