হেনস্তার অভিযোগ শিল্পার, ভক্তরা করলেন উপহাস

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৮

জাগরণীয়া ডেস্ক

বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা ও বর্তমানে বিভিন্ন রিয়েলিটি শো এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করা শিল্পা শেঠি বর্ণ বৈষম্যের অভিযোগ তুলেছেন। 

বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান তিনি। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, অস্ট্রেলিয়ার সিডনি থেকে মেলবোর্নে যাওয়ার সময় বিমানবন্দরে গ্রাউন্ড স্টাফরা তার সঙ্গে খারাপ ব্যবহার করেন। তিনি বলেন,  কেবিন লাগেজের সাইজ নিয়ে বিমানবন্দরের কর্মীরা তার সাথে অশোভন আচরণ করেন। 

ইস্টাগ্রামে ছবি পোস্ট করে শিল্পা অভিযোগ করেন, ব্যাগ কি এতটাই বড় যে কেবিন লাগেজে নেয়া যাবে না?  

ধাড়কান (২০০০) এবং রিস্তে (২০০২) সিনেমা দিয়ে দর্শক মনে সাড়া ফেলেন শিল্পা শেঠি। বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি মিলিয়ে প্রায় ৪০টি সিনেমা তার ঝুড়িতে রয়েছে। ১৯৯৩ সালের শাহরুখ খানের বিপরীতে ‘বাজিগর’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় শিল্পার।

এদিকে, ছবিটি পোস্ট করার পর ভক্তরা ইন্সটাগ্রামে ধুয়ে দিচ্ছেন অভিনেত্রী শিল্পাকে। কেউ কেউ তার সাথে একমত হলেও অধিকাংশই বলছেন, বিমানবন্দর কর্মীরা ঠিক কাজটি করেছেন। ব্যাগটি কোনভাবেই কেবিন লাগেজ হিসেবে ব্যবহারের যোগ্য নয়। ওটি ওভারসাইজ।

কেউ কেউ বলছেন, ভারতের বাইরে সেলিব্রেটি তকমা নিয়ে ঘুরে বেড়ানোটা বন্ধ করুন। আপনি ইন্ডিয়ার মধ্যে রানী হিসেবে থাকলেও ভারতের বাইরে আপনি কেবলই একজন সাধারণ যাত্রী।

কেউ কেউ বলছেন, স্টপ ড্রামা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত