এবার যৌন হয়রানির অভিযোগ পাকিস্তানি গায়কের বিরুদ্ধে

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ১৬:০৫

জাগরণীয়া ডেস্ক

প্রথমবারের মত পাকিস্তানে ‘হ্যাশ মি টু’ আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করে যৌন হয়রানির ব্যাপারে মুখ খুললেন পাকিস্তানি গায়িকা-অভিনেত্রী মিশা শফি। পাকিস্তানের আরেক জনপ্রিয় গায়ক-অভিনেতা আলি জাফরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করেছেন এই পাকিস্তানি তারকা।

টুইটারে এক বিশাল বার্তায় অভিনেত্রী মিশা লিখেন, যৌন হেনস্থা হলে চুপ থাকার যে সংস্কৃতি তা আজ আমি ভেঙে ফেলব। আমি জানি, এ সম্পর্কে কথা বলা খুব শক্ত, কিন্তু মুখ বন্ধ করে থাকা আরও বেশি কঠিন। আমার বিবেক আমাকে আর মুখ বন্ধ করে থাকতে দিচ্ছে না। এরপরই গায়ক আলি জাফরের কাছে যৌন হেনস্থার শিকার হবার কথা জানান মিশা।

এদিকে, অভিনেত্রীর মিশার অভিযোগ পুরোপুরি অস্বীকার করে গায়ক আলি জাফর বলেন,  এ বিষয়ে আমি আদালতের দ্বারস্থ হচ্ছি। আমার মনে হয় সোশ্যাল মিডিয়ায় কাঁদা ছোঁড়াছুড়ি করাটা মোটেও কাম্য নয়।

উল্লেখ্য হলিউড প্রযোজক হার্ভি উইস্টেইনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনার বিশ্বব্যাপী সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ‘হ্যাশ মি টু’ আন্দোলন। হ্যাশ মি টু লিখে অনেকেই নিজেদের হয়রানি কথা প্রকাশ করে প্রতিবাদ জানাচ্ছেন। এবার এই তালিকায় যোগ দিলেন পাকিস্তানি অভিনেত্রী মিশা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত