শ্রদ্ধায় সুপ্রিয়া দেবীকে জয়ার স্মরণ

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৮, ০৩:১৩

জাগরণীয়া ডেস্ক

বাংলা চলচ্চিত্রের এক অনন্য নক্ষত্র সুপ্রিয়া দেবীর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন বর্তমান সময়ের ব্যস্ত অভিনেত্রী জয়া আহসান।

২৬ জানুয়ারি (শুক্রবার) অভিনেত্রী জয়া তার ফেইসবুক পেইজে লিখেছেন, “আজ খুব ভোরে আরেকবার শূন্য হবার খবর পেলাম। মেঘে নাকি ঢাকা পড়ে গেছে সেই তারা, যে তারা'র একটি আকুতি আজীবন আমাদের ভাবিয়েছে, আপ্লুত করেছে। ‘দাদা আমি বাঁচতে চাই’ বলে কেউ আর বাঁচতে চাইবেনা।

সৃজিত মুখার্জির পরিচালিত “রাজকাহিনি” চলচ্চিত্রে সুপ্রিয়া দেবীর সঙ্গে অভিনয় করা কথা ছিল জয়া আহসানের। এ প্রসঙ্গে জয়া লেখেন, “মনে পড়ে, তার সাথে আমার প্রথম দেখা হয়েছিল 'রাজকাহিনি' ছবির রিহার্সলের সময়। ছবিটিতে তার অভিনয় করার কথা ছিল, যদিও পরবর্তীতে অসুস্থতার কারণে তার আর অভিনয় করা হয়নি। স্পষ্ট মনে আছে, তার বাড়িতে গিয়ে তাকে নিয়ে এসেছিলাম, একসঙ্গে মহড়ায় অংশ নিয়েছিলাম।”

পোস্টের শেষে জয়া লিখেন, “নাহ, তিনি বিদায় নেননি। আমরা আমাদের স্মৃতিতে, আমাদের কাজের মাঝে বাঁচিয়ে রাখবো তাকে। সুপ্রিয়া দেবী, আপনার প্রতি আমার, আমাদের বিনম্র শ্রদ্ধা।”

উল্লেখ্য, ২৬ জানুয়ারি কলকাতার বালিগঞ্জের নিজ বাসভবনে ৮৩ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের সোনালী অধ্যায়ের জনপ্রিয় অভিনেত্রী সুপ্রিয়া দেবী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত