ওয়াশিংটনেই উদযাপন প্রধানমন্ত্রীর ৬৯তম জন্মদিন

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৬, ১৩:২০

জাগরণীয়া ডেস্ক

আগামী ২৮ সেপ্টেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন। ছেলে সজিব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের অনুরোধে প্রধানমন্ত্রী তার ৬৯তম জন্মদিন এবার ওয়াশিংটনেই ছেলে-মেয়ে ও নাতি-নাতনিদের সান্নিধ্যে উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছেন।

জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশনে অংশগ্রহণ শেষে নিউইয়র্ক থেকে সড়কপথে গত ২২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়াশিংটনে পৌঁছান এবং তার ছেলে সজিব ওয়াজেদ জয়ের বাসায় যান। 

আগামী ২৬ সেপ্টেম্বর (সোমবার) দেশে ফেরার কথা থাকলেও ছেলে-মেয়ে ও নাতি-নাতনিদের অনুরোধে প্রধানমন্ত্রী তার ৬৯তম জন্মদিন ওয়াশিংটনেই উদযাপনের সিদ্ধান্ত নেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এ তথ্য নিশ্চিত করেছেন।

আবদুস সোবহান গোলাপ বলেন, প্রধানমন্ত্রী আগামী ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দেশের উদ্দেশে ওয়াশিংটন ত্যাগ করবেন এবং ৩০ সেপ্টেম্বর(শুক্রবার) দেশে পৌঁছাবেন।

উল্লেখ্য, লন্ডন, কানাডা এবং সর্বশেষ জাতিসংঘে চার দিনের লাগাতার কর্মসূচিতে অংশগ্রহণের পর ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নিউইয়র্ক থেকে সড়কপথে ওয়াশিংটনে এসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওয়াশিংটন অবস্থানকালে কোনও সভা-সমাবেশে অংশ নেবেন না বলে সিদ্ধান্ত ছিল। কিন্তু নেতাকর্মীদের অনুরোধে শনিবার নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হওয়ার সম্ভাবনা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত