প্রধানমন্ত্রীকে গণঅভ্যর্থনা দেবে আওয়ামী লীগ

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ১৬:১১

জাগরণীয়া ডেস্ক

জাতিসংঘ সাধারণ অধিবেশন থেকে ফেরার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২৬ সেপ্টেম্বর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণঅভ্যর্থনা দেবে আওয়ামী লীগ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) আওয়ামী লীগের ধানমণ্ডির কার্যালয়ে এ কর্মসূচি গৃহীত হয়। সংবাদ সম্মেলনের মাধ্যমে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এ কর্মসূচি ঘোষণা করেন। 

তিনি জানান, জাতিসংঘে গুরুত্বপূর্ণ ভাষণ ও বঙ্গবন্ধুর খুনীকে ফিরিয়ে আনতে কানাডা সরকারের প্রধানের সঙ্গে সফল আলোচনাসহ এই সফরে অনেক সাফল‌্যের কারণে আগামী ২৬ তারিখ বিকাল ৪টায় বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণঅভ্যর্থনা দেওয়া হবে।

এ কর্মসূচি ‘সফল করতে’ দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে আসেন সভার সভাপতি সৈয়দ আশরাফ। এতে অন্যদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ বি তাজুল ইসলাম সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

কানাডায় ‘ফিফথ রিপ্লেনিশমেন্ট কনফারেন্স অব দ্য গ্লোবাল ফান্ড (জিএফ)’ এবং যুক্তরাষ্ট্রে জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশনে যোগ দিতে ১২ দিনের সফরে গত ১৪ সেপ্টেম্বর ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফর শেষে ২৬ সেপ্টেম্বর বিকালে দেশে ফিরবেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত