টাঙ্গাইলে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে গৃহশিক্ষককে যাবজ্জীবন

প্রকাশ : ১০ আগস্ট ২০১৬, ১৯:৩৫

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে তোফায়েল হোসেন হীরা (২৯) নামে এক গৃহশিক্ষককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বুধবার (১০ আগস্ট) দুপুরে ট্রাইব্যুনালের বিচারক শরিফুদ্দিন আহমেদ এ রায় দেন। বাদীপক্ষের আইনজীবী ছিলেন টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি এস এম নাসিমুল আক্তার নাসিম। মামলার আসামি পক্ষে ছিলেন আইনজীবী আরফান আলী মোল্লা।

মামলার বিবরণে জানা যায়, টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার ফলদা ইউনিয়নের দশকিয়া পূর্বপাড়ার আব্দুল লতিফের ছেলে তোফয়েল হোসেন হীরা ২০১০ সালে এক স্কুলছাত্রীকে (১০) বাড়িতে গিয়ে প্রাইভেট পড়াতেন। ২০১০ সালের ১ মার্চ হীরা ওই ছাত্রীর মাকে ফোন করে ছাত্রীটিকে তাদের বাড়িতে গিয়ে না পড়িয়ে ইংরেজি বই নিয়ে তার (হীরার) বাড়িতে আসতে বলেন। পরে ওই ছাত্রী হীরার বাড়িতে গেলে তিনি শিশুটিকে ধর্ষণ করেন। মেয়েটি বাড়ি ফিরে সব মায়ের কাছে ধর্ষণের বিবরণ দেয়। এ ঘটনায় ওই দিনই শিশুটির বাবা বাদী হয়ে ভূয়াপুর থানায় হীরাকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় বুধবার দুপুরে বিচারক এ রায় দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত