রাঙামাটিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৬, ১৮:০৮

জাগরণীয়া ডেস্ক

রাঙামাটি শহরে নাজমা বেগম (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে রাঙামাটি পৌরসভা সংলগ্ন সফি কলোনি এলাকা থেকে উদ্ধার করা হয় মরদেহটি। নিহত নাজমার বাড়ি বাঘাইছড়ি উপজেলার মারিশ্যায়। পেশায় দিন মজুর তার স্বামী শফিকুল ইসলামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়।   

রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা মো. রশিদ জানান, দুপুরে রাঙামাটি পৌরসভা সংলগ্ন সফি কলোনি এলাকায় নাজমা নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে খবর পান তারা। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসে। হাতের ছাপ রয়েছে তার গলায়।    

নিহত নাজমার স্বামী শফিকুল ইসলাম বলেন, চলতি বছরের ২১ অক্টোবর নাজমা ও শফিকুল এ বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। পারিবারিকভাবে তেমন সমস্যাও ছিল না তাদের মধ্যে। সকালে তার স্ত্রীকে স্বাভাবিক অবস্থায় ঘরে রেখে যান। কাজ শেষে বেলা ১১টায় বাসায় ফিরে আসেন তিনি। এসময় তার স্ত্রীকে ঘরে দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুঁজি করেন। পরে বাথরুমের দরজা ভেঙে ঢুকে দেখেন ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে আছে নাজমার লাশ।  

এ ব্যাপারে রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. জামাল উদ্দিন বলেন, কী কারণে এ মৃত্যুর ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত