দিনাজপুরে ধর্ষণের স্বীকার ৭ বছরের শিশু

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ২১:০৬

জাগরণীয়া ডেস্ক
প্রতিকি ছবি

লাগামহীন নারী নিপীড়নের ধারাবাহিকতায় এবার ধর্ষণের স্বীকার ৭ বছরের শিশু। ধর্ষণের অভিযোগে দিনাজপুরের বীরগঞ্জের মোঃ আব্দুল হালিম (৩২) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের বিজয়পুর কবিরাজহাটের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হুমায়ুন কবিরের বাড়ীর ছাদে এ ঘটনা ঘটে।

আটককৃত আব্দুল হালিম বীরগঞ্জের ভোগনগর ইউনিয়নের বিজয়পুর কবিরাজহাটের বাসিন্দা মোর্শদ আলীর ছেলে।

বাড়ীর মালিক ব্যবসায়ী আলহাজ্ব হুমায়ুন কবির জানান, মেয়েটি আমার আত্মীয়। তার বাড়ী বীরগঞ্জের মোহাম্মদ ইউনিয়নের মাহানপুর গ্রামে। ঈদের আগে আমার বাড়ীতে বেড়াতে আসে মেয়েটি। মঙ্গলবার সন্ধ্যার সময় বাড়ীর ছাদে কাপড় তুলতে যায়। এ সময় পূর্ব থেকে ছাদে গোপনে অবস্থায় নেওয়া প্রতিবেশী আব্দুল হালিম ছাদের দরজা বন্ধ করে দেয়। এরপর জোড়পূর্বক মেয়েটিকে ধর্ষণ করে। এসময় মেয়েটির আর্তচিৎকারে হালিম পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকার লোকজন তাকে বটতলী নামক স্থানে আটক করে। এরপর মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ শাহীন জানান, মেয়েটি রক্ত বন্ধের চেষ্টা অব্যহত রয়েছে। তবে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হতে পারে।

এ বিষয়ে জানতে চাইলে বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসীর সহায়তায় আসামীকে গ্রেপ্তার করা হয়েছে তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত