কিরণমালা দেখার জেরে কিশোরীর মৃত্যু

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ২০:৫৬

জাগরণীয়া ডেস্ক

বড় বোনের বাচ্চা কাঁদছিল। আর ছোট বোন দেখছিল ভারতীয় সিরিয়াল কিরণমালা। তাই ছোট বোনের ওপর রেগে তাকে মারধর শুরু করেছিলেন বড় বোন। এ সময় পালাতে গিয়ে ইটের ওপর পড়ে বুকে চোট পায় ছোট বোন। আর এতেই মৃত্যু হয় তার।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আঁচুয়া কসাইপাড়া গ্রামে ঘটেছে এমন ঘটনা।

মৃত কিশোরীর নাম তানজিলা খাতুন (১২)। সে উপজেলার মাটিকাটা গ্রামের জিনারুল ইসলামের মেয়ে। বড় বোনের ধাওয়া খেয়ে পড়ে গিয়ে তার মৃত্যু হওয়ায় পুলিশ তার বড় বোনকে আটক করেছে।

স্থানীয়রা জানান, বেশ কিছু দিন আগে তানজিলার মা হেরোইনসহ পুলিশের হাতে গ্রেপ্তার হন। এরপর থেকে কিশোরী তানজিলা আঁচুয়া কসাইপাড়া গ্রামে তার দুলাভাই হারুন বাবুর বাড়িতে থাকতো।

বুধবার সকালে ওই কিশোরী পাশের বাড়িতে ভারতীয় টিভি সিরিয়াল ‘কিরণমালা’ দেখছিল। আর তার বড় বোন শিল্পী খাতুন (২০) সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। কিন্তু তার শিশু সন্তান কোলে ওঠার জন্য কাঁদছিল। এ সময় তানজিলা বাড়িতে না থাকায় শিল্পী তার ওপর ক্ষিপ্ত হন। পরে তিনি পাশের বাড়ি গিয়ে ছোট বোন তানজিলাকে মারপিট শুরু করেন।

এক পর্যায়ে তানজিলা তার কাছ থেকে পালাতে গিয়ে ইটের ওপর পড়ে। এতে সে বুকে আঘাত পায়। এ সময় তানজিলাকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার দুপুর ২টায় গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিফজুল আলম মুন্সি বলেন, ‘এটি ঠিক হত্যা নয়, অপমৃত্যু। আমরা ওই কিশোরীর লাশ উদ্ধার করে থানায় নিয়েছি।’

লাশের ময়নাতদন্ত করা হবে কী না-জানতে চাইলে ওসি বলেন, ‘এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত হলে পরে জানানো হবে।’

ওসি জানান, বড় বোন শিল্পী খাতুনের ধাওয়া খেয়ে পড়ে গিয়ে তানজিলার মৃত্যু হওয়ায় তাকে আটক করা হয়েছে। তবে তার ব্যাপারেও এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত