সাফাতদের আদালতে তোলা হবে ৯ জুলাই

প্রকাশ : ০৮ জুলাই ২০১৭, ২৩:০২

জাগরণীয়া ডেস্ক

বনানীর হোটেলে দুই ছাত্রী ধর্ষণ মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনকে ৯ জুলাই (রবিবার) আদালতে তোলা হবে। ওই দিনই তাদের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য রয়েছে। আর অভিযোগ গঠন হলেই আনুষ্ঠানিকভাবে এ মামলার বিচার শুরু হবে।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২-এর বিচারক শফিউল আজমের আদালতে এ অভিযোগ গঠনের কথা রয়েছে।

গত ৮ জুন (বৃহস্পতিবার) ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে সাফাতসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এ্যানি।

অভিযোগপত্রের অন্য আসামিরা হলেন আপন জুয়েলার্সের মালিকের ছেলের বন্ধু নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ২৮ মার্চ রাত ৯টা থেকে পরের দিন সকাল ১০টা পর্যন্ত আসামিরা মামলার বাদী এবং তার বান্ধবী ও বন্ধু শাহরিয়ারকে আটক রাখেন। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। বাদী ও তাঁর বান্ধবীকে জোর করে ঘরে নিয়ে যান আসামিরা। বাদীকে সাফাত আহমেদ ও বান্ধবীকে নাঈম আশরাফ ধর্ষণ করেন। আসামি সাদমান সাকিফকে দুই বছর ধরে চেনেন মামলার বাদী। তার মাধ্যমেই ঘটনার ১০-১৫ দিন আগে সাফাতের সঙ্গে দুই ছাত্রীর পরিচয় হয়। ধর্ষণ মামলার পাঁচ আসামির সবাই কারাগারে আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত