বনানীতে ধর্ষণ মামলার আসামি ইভান গ্রেপ্তার

প্রকাশ : ০৮ জুলাই ২০১৭, ০০:৩৮

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বনানীতে জন্মদিনের পার্টির কথা বলে দাওয়াত দিয়ে তরুণীকে ধর্ষণ মামলার আসামি বাহাউদ্দিন ইভানকে গ্রেপ্তার হয়েছে। 

৬ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যায় নারায়ণগঞ্জের চাষাড়া থেকে ইভানকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ১১।

র‍্যাব ১১-এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান এনটিভিকে জানান, গ্রেপ্তার বাহাউদ্দিন ইভানকে ঢাকায় র‍্যাবের সদর দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে।

বনানীতে জন্মদিনের পার্টির কথা বলে দাওয়াত দিয়ে বাসায় রাতভর ধর্ষণের অভিযোগে ইভানের বিরুদ্ধে মামলা করেন ওই তরুণী। বনানীর ২ নম্বর রোডের ২১৪ নম্বরে এক ব্যবসায়ীর বাসায় তার ছেলে গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটায় বলে ধর্ষণের শিকার তরুণী মামলায় উল্লেখ করেন।

৫ জুলাই (বুধবার) রাতে এ মামলা দায়ের করা হয়। বনানী থানার উপপরিদর্শক (এসআই) আলী আহমদ জানান, বনানীর ন্যাম ভিলেজ ভবনের মালিক ও ব্যবসায়ী বোরহান উদ্দিন বেলালের ছেলে বাহাউদ্দিন ইভানকে (২৮) মামলায় একমাত্র আসামি করা হয়েছে। ওই তরুণী (২১) রাজধানীর বাসিন্দা। তিনি এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

৬ জুলাই (বৃহস্পতিবার) দুপুর ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই তরুণীর ফরেনসিক পরীক্ষা করানো হয়। পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড এ পরীক্ষা করে।

মেডিকেল বোর্ডের প্রধান সহকারী অধ্যাপক ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের জানান, ফরেনসিক প্রতিবেদনের জন্য তরুণীর রেডিওলজি পরীক্ষা, ডিএনএর জন্য হাইভেজেনাল সপ নমুনা সংগ্রহ করা হয়েছে।

প্রতিবেদন হাতে এলে সব পর্যালোচনা করে একটি চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হবে বলে জানান ডা. সোহেল মাহমুদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত