গৃহবধূকে পিটিয়ে হত্যা

প্রকাশ : ১১ জুন ২০১৭, ১৯:৩৮

জাগরণীয়া ডেস্ক

কুমিল্লায় তানিয়া আক্তার টুম্পা (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর দড়িতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। নিহত তানিয়া কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার নেউরা রাজাপাড়া এলাকার আবুল হাসেমের মেয়ে এবং সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নের মতিনগর এলাকার জুয়েল মিয়ার স্ত্রী। তাদের এক বছরের একটা মেয়ে সন্তান রয়েছে।

১১ জুন (রবিবার) ভোর ৪টায় কুমিল্লা সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নের মতিনগর গ্রামে তার লাশ উদ্ধার করা হয়। 

সদর থানার ওসি আবু সালাম জানান, অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিহতের বাবা আবুল হাসেম জানান, আড়াই বছর আগে জুয়েল মিয়ার সঙ্গে টুম্পার বিয়ে হয়। বিয়ের সময় চার লাখ টাকা যৌতুক হিসেবে আদায় করেন বরের বাবা শফিক। এরপর আরও যৌতুকের দাবিতে আড়াই বছরে একাধিকবার শারীরিকভাবে নির্যাতন করেছেন তানিয়ার স্বামী, শ্বশুর, সৎ শাশুড়ি ও দুই দেবর।

আবুল হাসেম আরও জানান, কিছু দিন আগে যৌতুকের জন্য তানিয়াকে শারীরিকভাবে নির্যাতন করে টাকার জন্য বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। তারপর তানিয়া টাকা নিয়ে গত ৯ জুন (শুক্রবার) তার স্বামীর বাড়িতে যায়। ১১ জুন (রবিবার) তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। প্রতিবেশীরা খবর দিলে তারা গিয়ে টুম্পার লাশ দেখতে পান। তাকে পিটিয়ে হত্যার পর রশি দিয়ে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবি করেন আবুল হাসেম।

হত্যার ঘটনার সঙ্গে টুম্পার স্বামী জুয়েল মিয়া, শ্বশুর ট্রাক চালক শফিক, সৎ শাশুড়ি ও দুই দেবর রাসেল ও ফয়সাল সরাসরি জড়িত বলে দাবি করছে নিহতের পরিবার।এই ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ করেছেন তারা। 

ঘটনার পরপরই অভিযুক্ত সবাই পলাতক রয়েছেন বলে স্থানীয় সূত্র জানা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত