কিশোরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ০৩ জুন ২০১৭, ১৮:২৮

জাগরণীয়া ডেস্ক

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ফারজানা আক্তার (২০) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। ৩ জুন (শনিবার) সকাল ১০টার দিকে সদর ইউনিয়নের মুসা গ্রামে নিহত ওই গৃহবধূর স্বামীর বাড়ির শোয়ার ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।  

নিহত ফারজানা ওই গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী এবং একই ইউনিয়নের মুসা নয়াপাড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে। মাজেদুল ঢাকায় একটি গার্মেন্টসে কাজ করেন। ঘটনার দিন ঢাকায় অবস্থান করছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই বছর আগে ফারজানার সঙ্গে মাজেদুলের বিয়ে হয়। তাদের ছয় মাসের মিতি নামে এক কন্যা সন্তান রয়েছে। ২ জুন (শুক্রবার) দিবাগত রাত ৩টার দিকে শ্বশুর বাড়ির পরিবারের সদস্যদের সঙ্গে সেহরী খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায় সে। ৩ জুন (শনিবার) সকালে ওই ঘরে মৃতদেহ ঝুলতে দেখেন পরিবারের লোকজন। খবর পেয়ে সকাল ১০টার দিকে কিশোরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।  

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি মো. বজলুর রশীদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফারজানা আক্তার আত্মহত্যা করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নীলফামারী সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত